অবশেষে ভাঙড়ের ৬০ টি পরিবার তৃণমূলে ফিরল আইএসএফ-বিজেপির সঙ্গ ছেড়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিধানসভা নির্বাচনে শাসকদলের ওপর মান অভিমান করে আইএসএফ এবং বিজেপিতে যোগদান করেছিলেন ভাঙড়ের ব্যাওতা ২ অঞ্চলের কুলবেড়িয়া এলাকার সাধারণ মানুষ।পঞ্চায়েত নির্বাচনের আগে তারাই আবার তৃণমূলে যোগদান করলেন। ভাঙড়ের তৃণমূল নেতা প্রদীপ মন্ডল ও খইরুল ইসলামের হাত ধরে প্রায় ৬০টি পরিবার তৃণমূলে যোগদান করলেন ।

যোগদানকারীদের বক্তব্য শাসকদলের ওপর ভুল বুঝে তারা বিক্ষুব্ধ হয়ে অন্য দলে যোগদান করেছিলেন, কিন্তু সেখানে তাদের কোন সুযোগ সুবিধা দেওয়া হয়নি এমনকি বিপদের সময় তাঁদের পাশে দাঁড়ানো হয়নি। তাই তাঁরা পঞ্চায়েত নির্বাচনের আগে শাসক দলে যোগ দিলেন ।

প্রদীপ মণ্ডল বলেন, ধর্মের সুড়সুড়িতে এই সকল মানুষরা ভুল বুঝে মান অভিমান করে অন্য দলে গিয়েছিলেন তারা আবার তৃণমূলের গুরুত্ব বুঝতে পেরে আমাদের দলে ফিরে এসেছেন। খইরুল ইসলাম বলেন, সামনে পঞ্চায়েত নির্বাচন, আইএসএফ বা বিজেপি বলে ভাঙড়ে কিছু থাকবে না, প্রত্যেকটা বুথ জিতবে তৃণমূল কংগ্রেস।বিষয়টি হাস্যকর ও বিভ্রান্তিকর বলে মন্তব্য করেছেন আইএসএফ নেতা রাইনূর হক। তিনি বলেন, ‘আইএসএফের কোন কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেননি। তৃণমূলের লোক তৃণমূলে যোগদান করিয়ে বড় নেতাদের কাছ থেকে টি আর পি আদায় করা হচ্ছে।‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *