আজ জগদীপ ধনখড় দায়িত্ব নিলেন দেশের উপরাষ্ট্রপতি হিসাবে ,শপথবাক্য পাঠ করান রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজ বৃহস্পতিবার জগদীপ ধনখড় শপথ নিলেন দেশের উপরাষ্ট্রপতি হিসাবে । দেশের নতুন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু তাকে শপথবাক্য পাঠ করান। এমনকি বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয় এই শপথগ্রহণ উপলক্ষ্যে।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ একাধিক শীর্ষ নেতৃত্ব । এদিকে হবু উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড় দিল্লির বাসভবন থেকে বেরিয়ে রাষ্ট্রপতি ভবনের উদ্দেশে রওনা দেয়।

এনডিএ প্রার্থী জগদীপ ধনখড়কে তার জয়ের জন্য অভিনন্দন জানাতে পৌঁছন সংসদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশী । তার সঙ্গে দেখা করতে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি জে পি নাড্ডা। এই শপথ গ্রহণ অনুষ্ঠান হয় রাষ্ট্রপতি ভবনেই। সকাল ১১টা ৪৫ মিনিটে জগদীপ ধনখড়কে উপরাষ্ট্রপতি হিসাবে শপথবাক্য পাঠ করান রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে একাধিক কেন্দ্রীয় মন্ত্রী। আমন্ত্রণ জানানো হয়েছিল সমস্ত রাজনৈতিক দলকেও। বাকি বিরোধী দলগুলির সাংসদরা উপস্থিত থাকলেও, তৃণমূল কংগ্রেসের সাংসদরা আজকের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলোনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *