ফের ভয়াবহ অগ্নিকাণ্ড স্ট্র্যান্ড রোডের বহুতলে, আতঙ্ক ছড়ালো রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ভয়াবহ অগ্নিকাণ্ড কলকাতার স্ট্র্যান্ড রোডে। বুধবার সাতসকালে এই বিধ্বংসী আগুন লাগে একটি বহুতলের চার তলায় ব্যাঙ্কের শাখায়।এমনকি গোটা এলাকা ধোঁয়ায় ঢেকে যায়। দমকলের ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে যায় এমনকি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে । বেশ কিছুদিন আগে মূলত এই স্ট্র্যান্ড রোডেই নিউ কয়লাঘাট বিল্ডিংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ গিয়েছিল ৯ জনের। এদিনের আগুন ফের উসকে দেয় সেই ভয়াবহ স্মৃতিকেই।

জানা গিয়েছে, এদিন সকালে হঠাত্‍ই স্থানীয়রা ধোঁয়া বের হতে দেখেন স্ট্র্যান্ড রোডের ওই বহুতলের ৪ তলায় পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ক্যান্টিন থেকে। কিছুক্ষণের মধ্যে তাঁরা দাউদাউ করে আগুন জ্বলতে দেখেন। তড়িঘড়ি দমকলে খবর দেওয়া হয়। তবে আগুন ছড়িয়ে পড়ে ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছনোর আগেই। কার্যত জ্বলতে থাকে চারতলা পুরোটাই। ইট ছুঁড়ে এমনকি জানলা ভাঙার চেষ্টা করা হয় পাশের আবাসন থেকে।

যুদ্ধকালীন তত্‍পরতায় দমকল আধিকারিকরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও পাশাপাশি একাধিক বহুতল, ঘিঞ্জি এলাকা হওয়ায় তাঁদের প্রবল সমস্যায় পড়তে হয়। পরে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয় পাশের বিল্ডিংয়ের ছাদ থেকে। দমকল কর্মীরা আপ্রাণ চেষ্টা করেন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে। শেষ পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *