ফের রাজৌরির সেনা ক্যাম্পে আত্মঘাতী জঙ্গি হামলা উরির আতঙ্ক উস্কে দিয়ে , নিহত ৩ সেনা জওয়ান, নিকেশ ২ জঙ্গি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দুই সন্ত্রাসী অনুপ্রবেশের চেষ্টা করে রাজৌরির দারহাল এলাকার পারগালে একটি সেনা ক্যাম্পে। এদিকে পুলিশের তরফে জানা গিয়েছে অনুপ্রবেশকারী দুই জঙ্গিকেই খতম করা হয়েছে বলে। জম্মু জোনের অতিরিক্ত পুলিশ মহাপরিচালক মুকেশ সিং জানান , হামলায় জখম হয়েছেন পাঁচ সেনা জওয়ানও। নিরাপত্তা আধিকারিকরা এলাকাটি ঘিরে রেখেছে। এদিকে তল্লাশি অভিযানের জন্য সেই এলাকায় অতিরিক্ত দল পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ মহাপরিচালক মুকেশ সিং এও বলেন, ‘সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, কেউ ভোরে রাজৌরি জেলার দারহাল এলাকার বুধ কানাদির কাছে পারগালে সেনা ক্যাম্পের বেড়া অতিক্রম করার চেষ্টা করেছিল । তাদের চ্যালেঞ্জ করে গার্ড ডিউটিতে নিয়োজিত সেন্ট্রি। এরপরই শুরু হয় গুলি বিনিময় ।অতিরিক্ত দল পাঠানো হয়েছে দারহাল থানা থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে অবস্থিত এই সেনা ক্যাম্পের কাছে।’আত্মঘআতী হামলার ছক ছিল সন্ত্রাসীদের। বড়সড় হামলা থেকে সেনা ক্যাম্পটি রক্ষা পেয়েছে দায়িত্বে থাকা সেন্ট্রির তৎপরতায়।

প্রসঙ্গত, এমনিতেই নিরাপত্তা বাহিনী বিশেষ সতর্ক ১৫ অগস্টের আগে। স্বাধীনতা দিবসের আগে দেশে জঙ্গি হামলার ছক কষতে পারে পাক ভিত্তিক জঙ্গি সংগঠনগুলি। এর জন্য সর্বদা চোখ, কান খোলা সেনা এবং পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *