আরও দুইজন গ্রেফতার রাজু ঝা খুনের ঘটনায় , অপরাধ কবুল অভিযুক্তদের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের সিটের বড় সাফল্য। রাজু ঝা খুনে গ্রেফতার হল আরও দুইজন অভিযুক্ত। ধৃতদের নাম মুকেশ কুমার ও পবন কুমার। এদের মধ্যে মুকেশের বাড়ি বিহারের বৈশালী জেলার মথুরাচকে। পবন কুমার থাকেন বৈশালীরই জুলুয়ারপুর এলাকায়। সোমবার তদন্তকারীরা বৈশালী থেকেই গ্রেফতার করে পবনকে। তবে মুকেশ বৈশালীর জেলে ছিল আবগারি সংক্রান্ত একটি মামলায় ৭ এপ্রিল গ্রেফতার হয়ে। এই খবর হাতে আসার পর সিটের তদন্তকারী আবেদন করেন যাতে বৈশালীর জেলে গিয়েই অভিযুক্তকে জিজ্ঞাবাদ করতে পারেন।

সেই আবেদন বর্ধমানের সিজিএম আদালত মঞ্জুর করেন। এদিকে সিটের দাবি মুকেশ ও পবন খুনে জড়িত থাকার কথা কবুল করেছে । তাদের জিজ্ঞাসাবাদ করে আরও কয়েকটি নাম পাওয়া গিয়েছে বলেও সিট সূত্রে জানা গিয়েছে। গ্রেফতারের দিনই ধৃতদের বৈশালী হাজিপুর সিজিএম আদালতে পেশ করা হয়। তদন্তের প্রয়োজনে ধৃত দু’জনকে বর্ধমানে আনার কথা জানিয়ে ২ দিনের ট্রানজিট রিমাণ্ডের আবেদন জানায় সিট। বৈশালী হাজিপুর আদালতের সিজিএম সেই আবেদন মঞ্জুর করে । ধৃতদের ৪৮ ঘণ্টার মধ্যে আদালতে পেশের নির্দেশ দেওয়া হয়।

এরপর বুধবার অভিযুক্তদের বর্ধমান সিজিএম আদালতে তোলা হয়। আদালত ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়। সিটের তরফ থেকে ধৃতদের শনাক্তকরণের জন্য টিআই প্যারেডের আবেদন জানানো হয় । সেই আবেদন মঞ্জুর হয়েছে। আগামী ১ জুলাই বর্ধমান সংশোধনাগারে চতুর্থ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে টিআই প্যারেড হবে বলে বিচারক নির্দেশ দিয়েছেন । মুকেশের একটি মোবাইলও সিট বাজেয়াপ্ত করেছে।

সিট সূত্রে খবর, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে রাজু ঝা খুনের বহু গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে তদন্তকারী আধিকারিকরা অনুমান করছেন। খুনের ঘটনার পর থেকে এই পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করল সিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *