ইডি ফের মানিক ভট্টাচার্যকে তলব করল নিয়োগ দুর্নীতি মামলায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিয়োগ দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদ করতে ইডি ফের তলব করল প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যকে । গত সোমবার সিজিও কমপ্লেক্সে ইডির দপ্তরে হাজিরা দিয়েছিলেন তিনি । সেদিন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় প্রায় ৪ ঘন্টা ধরে । এবার তাঁকে আবার তলব করা হল সিজিও কমপ্লেক্সে ইডির দপ্তরে।

তাঁকে পর্ষদের সভাপতির পদ থেকে মূলত অপসারণ করা হয় নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়ে যাবার কারণে। আবার ইডি তল্লাশি চালিয়েছিল তাঁর বাড়িতে। সে সময় ইডির হাতে এসেছিল বেশ কিছু নথিপত্র । এরপরই জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। আগামী সপ্তাহে মানিক ভট্টাচার্যকে আবার তলব করা হলো। তাঁকে উপস্থিত হবার নির্দেশ দেওয়া হল সমস্ত নথি নিয়ে। সূত্রের খবর, তাঁকে হাজিরা দেবার নির্দেশ দেওয়া হয়েছে আগামী সোমবারই।

ইতিপূর্বে, মানিক ভট্টাচার্যের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসেব আদালতের পক্ষ থেকে তলব করা হয় নিয়োগ দুর্নীতি মামলায়। এমনকি আদালত তাঁর স্ত্রী, পুত্র, পুত্রবধূ ও মেয়ের (বিবাহ পর্যন্ত) সম্পত্তির হিসেবও হলফনামার আকারে জমা দেওয়ার নির্দেশ দিয়েছিল । এরপরই ইডি তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে। এবার আবার তলব করা হল তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *