উদ্ধার হল সাব ইন্সপেক্টরের ঝুলন্ত দেহ , বিস্ফোরক অভিযোগ সুইসাইড নোটে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক পুলিশ অফিসারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো নদিয়ার নাকাশিপাড়া এলাকায় । থানার সামনে একটি বাড়ি থেকে উদ্ধার হয় ওই পুলিশ কর্মীর ঝুলন্ত দেহ। জানা গেছে মৃত পুলিশ কর্মীর নাম গৌড় গোপাল গাঙ্গুলী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, যে বাড়ি থেকে ওই পুলিশ কর্মীর মৃতদেহ তিনি উদ্ধার হয়েছে সেখানেই তিনি ভাড়া থাকতেন। একদিন আগে নাকাশিপাড়ায় মহম্মদ সেলিমের কর্মসূচিতে নিরাপত্তার দায়িত্বেও ছিলেন। ক্রমশ রহস্য তাঁর মৃতদেহ উদ্ধারে ।

কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নিয়ে বাড়তে থাকে ধোঁয়াশা। মৃত পুলিশ কর্মীর নাম গৌড় গোপাল গাঙ্গুলী। তিনি নাকাশিপাড়া থানায় সাব ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন। বয়স ৫৬ বছর। বাড়ি মুর্শিদাবাদ জেলার বেলডাঙ্গা এলাকায়। তবে তাঁর ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে বলে জানা গেছে। যা নিয়ে আরও রহস্য ঘনাচ্ছে।

ওই সুইসাইড নোটে তিনি দাবি করেছেন, সম্প্রতি নাকাশিপাড়া থানায় জমা পড়ে একটি বধূ নির্যাতনের অভিযোগ। যে কেসের তদন্তকারী অফিসার ছিলেন তিনি নিজে। ওই ঘটনার তদন্ত চলাকালীন তিনি পড়েন বেশ কিছু সমস্যার মুখে। এমনকী সুইসাইড নোটে বেশ কিছু মিথ্যা জবানবন্দীর কথাও উল্লেখ করেছেন। এমনকী ওই সুইসাইড নোটে তিনি লিখেছেন তাঁর ঊর্ধ্বতন অফিসার এই কেসের তদন্ত চলাকালীন তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন বলেও। সে কারণেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। শেষে বেছে নিয়েছেন আত্মহত্যার পথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *