একাধিক পদে নিয়োগ হতে চলেছে কলকাতার বোস ইনস্টিটিউটে, এবার জেনে নিন বিস্তারিত ভাবে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে চাকরি প্রার্থীদের জন্য সুখবর।বিজ্ঞপ্তি জারি হয়েছে কলকাতার বোস ইনস্টিটিউটে বিভিন্ন পদে নিয়োগের জন্য। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের উপযুক্ত শিক্ষাগত যোগ্যতা থাকলে তবেই তারা আবেদন করতে পারবে অফিশিয়াল ওয়েবসাইটে । আবেদন করতে হবে আগামী ২৪ নভেম্বরের মধ্যে।

যে যে পদ গুলির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সে গুলি হল :-

PROJECT ASSOCIATE-II: 01
শিক্ষাগত যোগ্যতা- চাকরিপ্রার্থীদের M.Sc ডিগ্রি থাকতে হবে এই পদে আবেদনের জন্য। সেই সঙ্গে চাকরিপ্রার্থীর বায়োলজিতে ২ বছরের গবেষণার কাজে অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সীমা- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

ADMINISTRATIVE ASSISTANT: 01
শিক্ষাগত যোগ্যতা- এই ক্ষেত্রে চাকরিপ্রার্থীর অ্যাকাউন্টেন্সির অভিজ্ঞতা থাকতে হবে B.Sc / B.Com ডিগ্রি ছাড়াও। সেই ক্ষেত্রে চাকরিপ্রার্থীর ক্ষেত্রে বাধ্যতামূলক কম্পিউটার জ্ঞান ও MS Office সম্পর্কে জানাটাও।বয়স সীমা- আবেদনকারীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে।

PROJECT ASSISTANT: 02
শিক্ষাগত যোগ্যতা- চাকরিপ্রার্থীর B.Sc ডিগ্রি থাকতে হবে এই পদে আবেদনের জন্য।
বয়স সীমা- এই ক্ষেত্রেও চাকরিপ্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে।

MASTER TRAINER: 04
শিক্ষাগত যোগ্যতা- এক্ষেত্রে চাকরিপ্রার্থীর ভোকেশনাল ট্রেনিংয়ের সার্টিফিকেট থাকতে হবে ক্লাস ১২ পাশ ছাড়াও। এ ছাড়াও আবেদনকারীর থাকতে হবে হাতে কলমে প্রশিক্ষণের অভিজ্ঞতাও। এই বিষয়ে বিশদে জানতে চাকরিপ্রার্থীদের যোগাযোগ করতে হবে বোস ইনস্টিটিউটের অফিশিয়াল ওয়েবসাইটে।বয়স সীমা- এই পদে আবেদন করার জন্য ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে আবেদনকারীর।

আবেদনের পদ্ধতি : যোগ্য চাকরিপ্রার্থীদের BOSE Institute, Kolkata —এর অফিসিয়াল ওয়েবসাইটে (http://www.jcbose.ac.in) গিয়ে আবেদন করতে হবে শিক্ষাগত যোগ্যতা ও বয়সের প্রামাণ্য নথি দিয়ে। আবেদন করতে হবে আগামী ২৪ নভেম্বরের মধ্যেই।

প্রার্থী বাছাই প্রক্রিয়া : প্রাথী নিয়োগ করা হবে ইন্টারভিউ বা পরীক্ষার মাধ্যমেই। ডিসেম্বরে নিয়োগ করা হবে। অফিসিয়াল ওয়েবসাইটেই জানিয়ে দেওয়া হবে পরীক্ষার সময়সূচী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *