ছুরির কোপ কলেজের গেটে আসতেই, পড়ুয়াকে ফালাফালা করল সহপাঠী! নেপথ্যে কি ত্রিকোণ প্রেম ?উঠছে প্রশ্ন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রেমিকাকে নিয়ে বচসা। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই প্রকাশ্য় দিবালকে খুন হল পড়ুয়া। তাও আবার কলেজের সামনেই। রবিবার দিল্লি বিশ্ববিদ্যালয়ের (Delhi University) আর্যভট্ট কলেজের সামনে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয় নিখিল চৌহান নামক ১৯ বছর বয়সী এক পড়ুয়াকে। ইতিমধ্যেই অভিযুক্তকে চিহ্নিত করেছে পুলিশ। জানা গিয়েছে, ওই বিশ্ববিদ্য়ালয়েরই আরেক পড়ুয়া নিখিলকে খুন করে। এক সপ্তাহ আগে তাঁদের মধ্যে বচসা হয়েছিল। সেই ঘটনার প্রতিশোধ নিতেই রবিবার নিখিলকে কুপিয়ে খুন করে অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ওপেন লার্নিংয়ে ভর্তি হয়েছিল ১৯ বছরের নিখিল। দিল্লির পশ্চিম বিহারে বাসিন্দা নিখিল রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক শাখায় প্রথম বর্ষের পড়ুয়া ছিল। রবিবার আর্যভট্ট কলেজে এসেছিল ক্লাস করতে। সেই সময়ই চারজন যুবক তাঁর উপর চড়াও হয়। প্রধান অভিযুক্ত পকেট থেকে ছুরি বের করে একের পর এক কোপ বসাতে শুরু করে নিখিলের শরীরে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে, এরপর অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা ওই যুবককে উদ্ধার করে মোতি বাগের চড়ক পালিকা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, এক সপ্তাহ আগে অভিযুক্ত যুবকের সঙ্গে বচসা হয়েছিল নিখিলের। অভিযুক্ত পড়়ুয়া নিখিলের প্রেমিকার সঙ্গে অভব্য আচরণ করেছিল, তা নিয়েই দুইজনের মধ্য়ে বচসা হয়েছিল। সেই ঘটনার বদলা নিতেই রবিবার অভিযুক্ত তাঁর তিন সঙ্গীকে নিয়ে কলেজের সামনে এসে অপেক্ষা করছিল। নিখিল আসতেই তাঁর উপর চড়াও হয় এবং এলোপাথাড়ি ছুরির কোপ মারতে শুরু করে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজগুলি খতিয়ে দেখে ঘটনাক্রম সাজানো হচ্ছে। অভিযুক্তদের গ্রেফতার করতে একটি বিশেষ দল গঠন করা হয়েছে। অন্যদিকে, নিখিলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই রিপোর্ট পাওয়া গেলে তারপর পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *