একেবারেই শূন্য’‘সিবিআই জেরার নিট ফল, জেরার পর নিজাম প্যালেস থেকে জানালেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একেবারেই শূন্য’নিয়োগ দুর্নীতির তদন্তে আমাকে টানা সাড়ে ন ঘণ্টার জেরার নির্যাস। জেরা শেষে নিজাম প্যালেস থেকে এমনটাই জানালেন তৃনমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিয়োগ দুর্নীতির তদন্তে সিবিআই জেরা করেছে অভিষেককে।

অভিষেক এও বলেন, সময় নষ্ট। আমারও সিবিআইয়েরও । সিবিআই একটা তদন্ত শেষ করতে পারেনি। জেরা শেষে অভিষেক আরো বলেন, বিজেপির জন্য এক আইন। আর আমার জন্য আলাদা আইন।প্রথম দিন থেকে আমাকে টার্গেট করা হচ্ছে।আমাকে এভাবে ডাকাডাকি বন্ধ করুন। তদন্তের নামে ষড়যন্ত্র চলছে। ক্রমাগত ধমকানোর চেষ্টা চলছে ইডি সিবিআই দিয়ে।

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতির তদন্তে তৃ়নমূলের বরখাস্ত নেতা কুন্তলের মুখে এসেছে অভিষেকের নাম। কুন্তল বলেছিল, তাকে দিয়ে অভিষেকের নাম বলানোর চাপ দেওয়া হচ্ছে। বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় তাঁর নির্দেশে উল্লেখ করেছিলেন, কুন্তল ঘোষের মুখোমুখি বসিয়ে অভিষেককে জেরা করা উচিত। সেই মামলা সুপ্রিম কোর্ট ঘুরে হাইকোর্টে ফিরে আসে। বেঞ্চ বদলে যায় বিচারপতি অমৃতা সিনহার এজলাসে। তিনি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের রায় বহাল রাখেন। আদালতের সময় নষ্ট করার জন্য অভিষেক ও কুন্তলকে ২৫ লক্ষ টাকা করে জরিমানা করে হাইকোর্ট। তদন্তের জন্য সিবিআই শনিবার অভিষেককে জেরা করে।

জেরা শেষে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন সারদা মামলায় সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে কেন সিবিআই জেরা করছেনা সিবিআই ? আর নিয়োগ দুর্নীতিতে আমাকে জেরা করা হচ্ছে কুন্তল ঘোষের চিঠির ভিত্তিতে। বিজেপির জন্য এক আইন আর আমার জন্য এক আইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *