এক ব্যক্তির গাছের মগডাল থেকে পড়ে স্ত্রী-র সামনেই মর্মান্তিক মৃত্যু হল তেঁতুল পাড়তে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চরম মর্মান্তিক এক ঘটনা ! স্ত্রী-র জন্য তেঁতুল পাড়তে গিয়ে তেঁতুল গাছের মগডাল থেকে পড়ে স্ত্রীর সামনেই মৃত্যু হল স্বামীর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার ইন্দাস থানার করিশুন্ডা গ্রাম পঞ্চায়েতের সোনারপুর গ্রামে। মৃত ব্যক্তির নাম ভোলানাথ মাঝি। বুধবার পুলিশ মৃতদেহটি বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য।

এদিকে স্থানীয় সূত্রে খবর সোনারপুর গ্রামের বাসিন্দা ভোলানাথ মাঝি। মঙ্গলবার স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে ইন্দাস থানার বাঁধেরপাড় গ্রামের পুরনো ব্যাঙ্কের কাছে একটি তেঁতুল পাড়তে গিয়েছিলেন। স্ত্রী-কে নিচে রেখে গাছের মগডালে উঠে তেঁতুল পাড়ছিলেন ভোলানাথ। গাছের উপর থেকে একটার পর একটা তেঁতুল পেড়ে নিচে ফেলছিলেন তিনি। আর নিচে থেকে সেই তেঁতুল কুড়োচ্ছিলেন তাঁর স্ত্রী। হঠাৎ করেই ঘটে যায় এক বিরাট ছন্দপতন।

অসতর্কতাবশত ভোলানাথ মাঝি তেঁতুল গাছের মগডাল থেকে প্রায় ৫০ ফুট নিচে পড়ে যান। তবে শেষ রক্ষা হয়নি স্ত্রীর চিৎকার চেঁচামেচিতে স্থানীয় লোকজন জড়ো হয়ে ওই ব্যক্তিকে তড়িঘড়ি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলেও। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।মৃতের ভাইপো বলেন, “জেঠিমা আর জেঠু তেঁতুল কুড়োতে গিয়েছিলেন। কিন্তু তেঁতুল কুড়োতে গিয়ে আচমকাই পড়ে মৃত্যু হয় জেঠুর।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *