কেন মাসে ৫ কোটি টাকা দিতেন সায়গল হোসেনকে ? জেরার শুরুতেই অনুব্রত বিদ্ধ হল একের পর এক চোখা চোখা প্রশ্নে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিল্লিতে দ্বিতীয় দফায় জেরা শুরু করেছে অনুব্রত মণ্ডল। সূত্রের খবর অনুব্রত মণ্ডল প্রতিমাসে সায়গল হোসেনকে ৫ কোটি টাকা দিতেন। প্রোটেকশন মানি হিসেবে সেই টাকা দিতেন কেষ্ট। যাতে বিনা বাধায় বীরভূম থেকে গরু বাংলাদেশে যেতে পারে সেকারণেই এই প্রোটেকশন মানি দেওয়া হত। বীরভূম থেকে মালদহ এবং মুর্শিদাবাদ হয়ে গরু বাংলাদেশে পাচার হত।

দেহরক্ষী সায়গল হোসেনকে ৫ কোটি টাকা দিতেন অনুব্রত মণ্ডল। প্রতিমাসে প্রোটেকশন মানি হিসেবে সেই টাকা দিতেন তিনি। যাতে বীরভূম থেকে নিরাপদে গরু বাংলাদেেশ পাচার হতে পারে তার জন্যই এই টাকা িদতেন অনুব্রত মণ্ডল। বীরভূম থেকে মালদা-মুর্শিদাবাদ হয়ে গরু বাংলাদেশে পাচার হত। গরু পাচারের টাকা অন্য ব্যবসাতেও কাজে লাগানো হত বলে জানিয়েছেন তদন্তকারীরা।

অনুব্রত মণ্ডলকে জেরা করতে চোখা চোখা প্রশ্ন তৈরি করেছে ইডি। তদন্তকারীরা একটি স্পেশাল টিম তৈরি করেছেন। সায়গল হোসেন এবং এনামূল হকের বয়ানকে সামনে রেখেই অনুব্রত মণ্ডলকে জেরা করা হয়েছে। ৬ সদস্যের বিশেষ টিমে একাধিক দুঁদে অফিসার রয়েছে। সাগয়ল হোসেনের বয়ান রেকর্ড করে রাখা হয়েছে। সেই বয়ান রেকর্ড সামনে রেখে অনুব্রত মণ্ডলকে জেরা করা হচ্ছে বলে জানা গিয়েছে। দফায় দফায় তিনদিন কেষ্টকে জেরা করবেন বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *