অণ্ডালে রেলকর্মীর মৃতদেহ উদ্ধার হল সাত সকালে, ব্যাপক চাঞ্চল্য ছাড়াল এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অণ্ডালে ব্যাপক চাঞ্চল্য ছাড়াল সাত সকালে এক রেলকর্মীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে। অণ্ডাল থানার পুলিস ইতিমধ্যেই রহস্যজনক এই মৃত্যুর তদন্ত শুরু করেছে। ওই রেলকর্মীর মৃতদেহ উদ্ধার হয় অণ্ডাল রেল আবাসন থেকে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে প্রথম তাঁর সহকর্মীরাই দেখতে পান সতীন্দরকুমার ভাস্কর নামে বছর ৫০ এর ওই রেলকর্মীর মৃতদেহ। এরপর তড়িঘড়ি তাঁরা অণ্ডাল থানায় ফোন করে খবর দেন । অণ্ডাল থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে রেল আবাসনের ভিতর থেকে উদ্ধার করে সিনিয়ার লোকো পাইলট সতীন্দরকুমার ভাস্করের মৃতদেহ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় মহকুমা হাসপাতালেও।এদিকে সহকর্মীরা জানান, মঙ্গলবার থেকে তাঁরা সতীন্দরবাবুকে ফোনে পাচ্ছিলেন না । এরপরই তাঁদের সন্দেহ হয়। বুধবার সকালে তাঁরা গিয়ে অচৈতন্য অবস্থায় সতীন্দরবাবুকে বিছানায় পড়ে থাকতে দেখেন। এমনকি তাঁরা পুলিসকে খবর দেন তাঁর গায়ে অস্বাভাবিক দাগ দেখে সন্দেহ হওয়ায়।

তবে এখনও পুলিস কিছু জানতে পারেনি মৃত্যুর নিশ্চিত কারণ সম্পর্কে। ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে বুধবার সকালে এই ঘটনাকে ঘিরেও। তৃণমূল নেতা রূপেশ যাদব খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। তিনিও ঘটনার তদন্তের দাবি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *