এক যুবক ৪০ মিনিট ধরে দাঁড়িয়ে দ্বিতীয় হুগলি সেতুর রেলিং ধরে, উদ্ধার মরণঝাঁপ দেওয়ার আগেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রায় চল্লিশ মিনিটের কাছাকাছি। দ্বিতীয় হুগলি সেতুর রেলিং ধরে দাঁড়িয়ে যুবক। পথ চলতি যাঁরা এই দৃশ্য দেখেছেন তাঁরাই আঁতকে উঠেছেন। এ দিকে, যুবককে বাঁচাতে ছুটে চলে এসেছেন পুলিশ আধিকারিক থেকে দমকল এবং বিপর্যয় মোকাবিলা দফতর। তাঁদের যৌথ প্রচেষ্টায় উদ্ধার করা হয় তাঁকে।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকালবেলা ওই যুবককে রেলিংয়ের বাইরের দিকে দাঁড়িয়ে থাকতে দেখেন পথচলতি মানুষজন। তাঁরা জানান যে, যুবক আত্মহত্যা করবেন বলে জানাচ্ছিলেন। সঙ্গে-সঙ্গে খবর দেওয়া হয় দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরকে। তাঁরা এসে কথাবার্তা বলে যুবককে ঝাঁপ দেওয়া থেকে আটকে রাখেন। যুবক যখন ব্যস্ত ছিলেন কথাবার্তায় দ্রুত সেই সময় তাঁর পা ধরে ফেলেন পুলিশ আধিকারিকরা। এরপর উদ্ধার করে নিয়ে আসা হয় তাঁকে। এখনও তাঁর পরিচয় জানা যায়নি। কী কারণে আত্মহত্যার চেষ্টা তাও জানতে পারা যায়নি।

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছেন অনেকেই। গত ১১ মার্চ বিদ্যাসাগর সেতু থেকে ঝাঁপ দেন এক যুবক। বয়স আনুমানিক ২৫ বছর হবে বলে পুলিশ জানিয়েছিল। তবে ঘটনা দ্রুত নজরে আসায় শুরু হয় উদ্ধারকাজ। এর আগে ফেব্রুয়ারি মাসেও হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়েছিলেন এক যুবক। পরে দেহ উদ্ধার হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *