এখন কয়েদিদের আশ্রয়স্থল SSKM-এর উডবার্ণ ওয়ার্ড , কুণালের বিদ্রোহ খোদ তৃণমূলের বিরুদ্ধেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কয়েকদিন ধরেই তৃণমূলের অন্যতম নেতা তথা তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বাকযুদ্ধে জড়িয়ে পড়েছেন তৃণমূলের কয়েকজন মন্ত্রীর সঙ্গে । সম্প্রতি সিবিআইয়ের হাতে গিয়েছে শিক্ষাক্ষেত্রে কয়েকটি দুর্নীতির অভিযোগের তদন্তভার । আদালতের এমন নির্দেশ প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল বর্তমান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর পাশে থাকলেও তাঁর কথা থেকে অনেকে মনে করেছিলেন, প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থর দিকে কুণাল যেন দায় ঠেলে দিচ্ছেন। এবার তিনি খোদ দলের নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের বিড়ম্বনা বাড়িয়ে।

এদিকে সোমবার তৃণমূল মুখপাত্র আবেগতাড়িত হয়ে কেঁদেও ফেলেন আদালতে হাজিরা দিতে গিয়ে ।একরকম ক্ষোভের সুরে তিনি বলেন , ”আইকোর মডেলকে তুলে ধরেছিলেন যিনি, আজ তিনি রাজ্যের মন্ত্রী। তিনিই তখন আমাকে পাগল বলেছিলেন। এখন তিনি দিব্যি ঘুরে বেড়াচ্ছেন।ঘাড় ধরে তাঁকে জেলে ঢোকানো উচিত।” কুণাল ঘোষ আরও বলেন, ”এখন তো উডবার্ন ওয়ার্ডে অনেক প্রভাবশালীর চিকিত্‍সা হচ্ছে। কিন্তু জেলে থাকা অবস্থায় চিকিত্‍সা হয়নি আমার দাঁতের যন্ত্রণার। এখন অসুস্থদের চিকিত্‍সাস্থল নয় এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড, ওটা কয়েদিদের আশ্রয়স্থল।”

সোমবার কুণাল ঘোষ মূলত আদালতে হাজির হয়েছিলেন পুলিশি হেফাজতে থাকাকালীন আত্মহত্যার চেষ্টা মামলায়। সেখানেই তিনি এমন মন্তব্য করেন। ক্ষোভ প্রকাশ করলেও মূলত তাঁর আক্রমণ কোন নেতার বিরুদ্ধে, তা খোলসা করেননি তৃণমূলের সাধারণ সম্পাদক। পাশাপাশি উডবার্ন ওয়ার্ড নিয়ে কুণালের বক্তব্যের তির যে সিবিআইয়ের ডাক পেয়ে উডবার্ন ওয়ার্ডে ভর্তি বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের দিকেই, কারও তা বুঝতে অসুবিধা হয়নি। কুণাল বিরূপ মন্তব্য করেছিলেন এমনকি অনুব্রতের সিবিআই জেরা এড়িয়ে যাওয়া নিয়েও। সঙ্গে তিনি এও জানিয়েছিলেন, ”আমি কখনও সিবিআই জেরা এড়িয়ে যাইনি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *