এবার উৎখাতের ডাক মোদী সরকারকে, চরম হুঁশিয়ারি লালুপ্রসাদ যাদবের !

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : লালুপ্রসাদ যাদব চরম আক্রমণাত্মক দলের প্রতিষ্ঠা দিবসে। মূলত এদিন তিনি মারাত্মক অভিযোগ আনলেন প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে। সরাসরি মোদীকে নিশানা করে লালু আরো বলেন, ‘দেশ ভাঙছেন, বিধায়ক কিনে সরকার গঠন করছেন’ খোদ দেশের প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপিকে চরম আক্রমণ করেছেন RJD-এর ২৭ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত এক সমাবেশে ভাষণ দেওয়ার সময়। এদিনের সমাবেশে ভাষণ দিতে গিয়ে মূলত লালুপ্রসাদ বলেন, ‘আজ আরজেডি ২৭ বছর পূর্ণ করেছে। দেশে আজ ভ্রাতৃত্ববোধ ভেঙে যাচ্ছে। ক্রমাগত বিদ্বেষের বীজ ছড়ানো হচ্ছে। নরেন্দ্র মোদী দেশ ভাঙছেন”।লালু প্রসাদ যাদব আরও বলেন, ‘বিজেপি সংবিধানকে ধ্বংস করছে। আরজেডি প্রতিটি ক্ষেত্রে এবং প্রতিটি নির্বাচনে রেকর্ড গড়েছে। দল (আরজেডি) দৃঢ়ভাবে দেশের ঐক্য এবং ধর্মনিরপেক্ষতার পক্ষে দাঁড়িয়েছে তার শুরু থেকেই। নরেন্দ্র মোদী ক্রমাগত বিধায়কদের কেনা-বেচা করে সরকার গঠন করে চলেছেন।

তবে দলের প্রতিষ্ঠা দিবসে এখানেই থেমে থাকেননি লালুপ্রসাদ যাদব। বিজেপিকে নিশানা করে তিনি আরও বলেন, মোদী সরকারের সময় মুদ্রাস্ফীতি চরমে পৌঁছেছে , গরীব মানুষ ক্রমাগত হাহাকার করছেন। লালুপ্রসাদ যাদব বিহার ও দেশবাসীর কাছে আবেদন জানিয়ে বলেন, ‘বিজেপির কাছে কোন ভাবেই ‘মাথা নত করবেন না’।

এদিকে জমির জন্য চাকরির মামলায় তেজস্বী যাদবের বিরুদ্ধে চার্জশিটও দাখিল করা হয়েছে। এই প্রসঙ্গে লালুপ্রসাদ যাদব বলেন, যিনি আওয়াজ তুলছেন, তদন্তকারী সংস্থাগুলো লাগানো হচ্ছে তার পেছনে। তিনি এও বলেন, কণ্ঠ দমনের চেষ্টা চলছে কিন্তু কেউ ভয় পাচ্ছে না। অনুষ্ঠানে বিপুল সংখ্যক কর্মী স্লোগান তুলে বলেন- “লালু যাদব আপনি ঘাবড়াবেন না, সারা বিশ্ব আপনার পিছনে রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *