এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিরপেক্ষ তদন্ত দাবি করলেন সংসদকাণ্ডে বাংলার যোগ উড়িয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সংসদে হানা কাণ্ডে বাংলার যোগ আরও স্পষ্ট হচ্ছে। অন্যতম অভিযুক্ত ললিত ঝা-র কলকাতার যোগ প্রকাশ্যে এসেছে। এমনকী, লালবাজারের অনুমতি নিয়ে ওই এই শহরে ললিত র‌্যালি করেছিল বলেও প্রমাণ পেয়েছেন তদন্তকারীরা। সংসদে হানা কাণ্ডে দিল্লি উড়ে যাওয়ার আগে প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার নাম উঠে আসতেই সাফ বললেন, “বিজেপি-র কাজ হল বাংলার অপপ্রচার করা আর কুৎসা করা। বাংলা কোনও অপরাধমূলক কাজকে প্রশ্রয় দেয় না।”

প্রসঙ্গত, সংসদের ঘটনায় বাংলার যোগ উঠে আসার পর সরব হয় বিজেপি। এ প্রসঙ্গ বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “এই ঘটনায় বাংলার সঙ্গে কোনও যোগাযোগ নেই। ঝাড়খণ্ড বা কোথায়-কোথায় আছে আমি জানি না। তবে তদন্ত হোক। আর সেই তদন্ত নিরপেক্ষ হোক আমরা চাই। তাই আমরা কোনও উল্টো-পাল্টা মন্তব্য দিই না।” এ দিন মুখ্যমন্ত্রী বলতে গিয়ে বলেন, “আমরা উল্টো-পাল্টা কোনও মন্তব্য করি না। যা বলব দায়িত্ব নিয়ে বলব। আগে দায়িত্বশীল হওয়া জরুরি।”

উল্লেখ্য, বুধবার সংসদে স্মোক বম্ব হানা হয় সংসদে। মাস্টারমাইন্ড ললিতের নাম জড়ায় ঘটনায়। এরপর একটি চিঠি হাতে আসে তদন্তকারীদের। যেখানে কলকাতায় র‌্যালির জন্য লালবাজারের অনুমতি চাওয়া হয়েছিল। চিঠির শীর্ষে সংগঠনের ঠিকানা হিসেবে যেটা উল্লেখ করা হয়েছে, সেটা বিধাননগর গভর্নমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র নীলাক্ষর বাড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *