এলাকা কেঁপে উঠল সাতসকালে ভয়াবহ বিস্ফোরণের জেরে , মর্মান্তিক মৃত্যু হল একরত্তি এক বালকের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পঞ্চায়েত ভোটের আগে আবারও বোমা বিস্ফোরণ রাজ্যে। এবার একরত্তি বালক প্রাণ খোয়াল ভয়াবহ বিস্ফোরণের জেরে। এই বিস্ফোরণ ঘটে উত্তর ২৪ পরগনার বনগাঁ রেলগেটের কাছে একটি শৌচালয়ে। সাতসকালে ওই শৌচালয়ে গিয়েছিল এলাকারই ১১ বছরের ওই বালক। তখনই কোনওভাবে ফেটে যায় বোমাটি ।

বারুদের স্তূপে বাংলা! আবারও রাজ্যে বোমা বিস্ফোরণ পঞ্চায়েত নির্বাচনের আগে। এবার ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার বনগাঁ। জানা গিয়েছে, সোমবার সকালে বোমা বিস্ফোরণ ঘটে বনগাঁর ১ নং রেলগেটের কাছে একটি শৌচালয়ে। এদিন সকালে ওই শৌচালয়ে গিয়েছিল স্থানীয় সুভাষ পল্লি এলাকার ১১ বছরের ওই বালক। তখনই কোনওভাবে ফেটে যায় বোমা। বিকট শব্দে কেঁপে ওঠে চারিদিক। স্থানীয়রা ঘর ছেড়ে বাইরে বেড়িয়ে পড়ে চরম আতঙ্কে।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় । পুলিশ এসে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। মজুত থাকা বোমা ফেটেই এই বিস্ফোরণ বলে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করছে । ওই শৌচালয়টি অত্যন্ত কম ব্যবহার করা হতো। সেই কারণে দুষ্কৃতীরা ওই জায়গাটিতেই বোমা মজুত করে রেখে দিতে পারে। এমনই অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এদিকে, এদিন দুটি ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করা হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের একটি আমবাগান থেকেও।

মূলত, এর আগেও বোমা বিস্ফোরণে মৃত্যু-মিছিল দেখা গিয়েছে রাজ্যের একাধিক জেলায় । সম্প্রতি ১১ জনের মৃত্যু হয়েছিল পূর্ব মেদিনীপুরের এগরায় বেআইনি বাজি কারখানার বিস্ফোরণে। তারই কয়েকদিনের মাথায় বীরভূমে বোমা ফেটে উড়ে গিয়েছিল তৃণমূলকর্মীর বাড়ির একাংশ। বোমা বিস্ফোরণের খবর মিলছে রাজ্যের একের পর এক জেলা থেকে । যা নিয়ে রাজনৈতিক উত্তেজনা বেড়েই চলেছে পঞ্চায়েত ভোটের আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *