বর ‘আত্মঘাতী’ হল ফুলশয্যার ভোরেই , নববধূ দেখল স্বামীর ঝুলন্ত দেহ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :পরিবারের লোকজন দুজনের বিয়ের ঠিক করেছিলেন দেখাশোনা করেই। বিয়ের আগে এমনকি কথাবার্তাও হত তাদের মধ্যে । কিন্তু চরম বিপত্তি ঘটে গেলো ফুলশয্যার ভোরেই। ঘুম থেকে উঠে বাথরুমে গিয়েছিলেন নববধূ।কিন্তু স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলেন ফিরে এসে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে হাওড়ার শালিমার এলাকায়।

ওই এলাকার যুবক আদর্শ সাউয়ের সঙ্গে গত ৭ তারিখ বিয়ে হয়েছিল ব্যারাকপুরের বর্ষা কুমারীর। জানা গিয়েছে, এই বিয়েতে সম্মতি ছিল পেশায় গাড়ি চালক আদর্শ সাউয়ের। এমনকি বিয়েও হয় মহা ধুমধাম করেও। গতকালই ছিল তাদের ফুলশয্যা। শুক্রবার ভোরে ঘুম থেকে উঠে বাথরুমে যান বর্ষা কুমারী। ফিরে এসে দেখেন ওই ঘরেই আদর্শ গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে।

কেন আত্মঘাতী হলেন স্বামী? বি গার্ডেন থানার পুলিস ঘটনার তদন্তে নেমেছে। স্ত্রী একরকম বাকরুদ্ধ ঘটনার আকস্মিকতায় । কিন্তু আদর্শ কেন এমন করলেন, তারঁ কোনো উত্তর জানা নেই । ঘটনা প্রকাশ্যে আসতেই গোটা পরিবার কান্নায় ভেঙে পড়ে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা আদর্শ সাউকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু কী এমন ঘটল যে ফুলশয্যার ভোরে আত্মহত্যার পথ বেছে নিলেন শালিমারের ওই যুবক? বর্ষা কুমারী জানান, তাদের ফোনে কথা হত বিয়ের আগেও। কোনওদিন কিছু বোঝা যায়নি। আজ ভোরে তাকে ফ্রেশ হবার জন্য বলেছিলেন আদর্শ। তারপরেই সে এমন ঘটনা ঘটায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *