‘ওরা বলছে বিজেপিতে যোগ দিন, ফের কেজরীবাল গুরুতর মারাত্মক অভিযোগ আনলেন কেন্দ্রের শাসক দলের বিরুদ্ধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বারবার তাকে প্রস্তাব দেওয়া হচ্ছে আম আদমি পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার জন্য। এমনই এক চাঞ্চল্যকর দাবি করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল। একেই কেজরীবাল চরম আইনি ঝামেলায় জড়িয়েছেন বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনার চেষ্টার অভিযোগ এনে। তার মধ্যেই ফের একবার এই বিস্ফোরক দাবি করলেন তিনি।

উল্লেখ্য , সম্প্রতিই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল দাবি করেছিলেন, বিজেপি তাঁর দলের (আম আদমি পার্টি) বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে। ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি, তাঁদের প্রত্যেককে লোভ দেখিয়েছে ২৫ কোটি টাকা করে দেওয়ারও । কেজরীবালের এই দাবির পরই বিজেপি পুলিশে অভিযোগ জানায়। গত শুক্র, শনি ও রবিবার দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ কেজরীবাল ও দিল্লির মন্ত্রী অতিশীর বাড়িতে যায় এই মামলায় নোটিস ধরাতে। তিনদিনের মধ্যে এই নোটিসের জবাব দিতে বলা হয়েছে।

আইনি ঝামেলায় জড়ানোর পরও বিজেপিকে আক্রমণ করা থেকে থামেননি কেজরীবাল। রবিবার দিল্লির রোহিনীতে একটি স্কুলের উদ্বোধনে গিয়েও দিল্লির মুখ্যমন্ত্রী বিজেপিকে তীব্র আক্রমণ করেন। তিনি বলেন, “ওরা (বিজেপি) যা খুশি করতে পারে। আমাদের কিছু হবে না। আমি ওদের কাছে মাথা নত করব না। ওরা বলছে বিজেপিতে চলে আসুন, আমরা আপনাকে জ্বালাতন করব না। না, একদমই না। আমি কিছুতেই বিজেপিতে যোগ দেব না। আর আমরা কী অপরাধ করেছি যে ওরা আমাদের ক্ষমা করবে?” তবে এখানেই থামেননি কেজরীবাল। এদিন তিনি আরও বলেন, “আমরা স্কুল, হাসপাতাল, রাস্তাঘাটের উন্নয়নের কাজ করছি… এতে আমাদের ভুল কোথায়?”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *