কলকাতায় উদ্ধার হল ২১ কেজি গাঁজা, গ্রেফতার ১

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বছরের প্রথম দিনেই এক বড় সাফল্য পেল কলকাতা পুলিশ। কলকাতা পুলিশ ২১ কেজির বেশি গাঁজা-সহ গ্রেফতার করল এক যুবককে। ঘটনাটি ঘটেছে কলকাতা পোর্ট এলাকায়। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই তাদের কাছে খবর ছিল ওই এলাকায় বেআইনি মাদক পাচার হবে নতুন বছরের শুরুতেই। পুলিশ সেইমতোও ছক কষে। এদিন কলকাতা পুলিশ ও পোর্ট ডিভিশন পুলিশ এর পক্ষ থেকে যৌথ অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন তারা এক যুবককে হাতেনাতে ধরে ফেলে।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম শিবলাল যাদব। তার বাড়ি কলকাতা বন্দর এলাকাতেই । বেশ কিছু প্যাকেট উদ্ধারও করা হয় ধৃতের কাছ থেকে। পরে হিসেব করে দেখা যায় তার মধ্যে রয়েছে ২১ কেজি ২৩০ গ্রাম গাঁজা। এই পরিমাণ গাঁজা যার বাজারমূল্য কয়েক লক্ষ টাকা।শিবলাল গাঁজা পাচার করছিল প্যাকেটে করে। কিন্তু সে ধরা পড়ে যায় তার আগেই। দেড় হাজার টাকা নগদও পাওয়া গিয়েছে তার কাছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত শিবলালকে পোর্ট থানার পুলিশ তাদের নিজেদের হেফাজতে নিয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে একাধিক ধারায়। এই পরিমাণ গাঁজা সে কোথায় পেল ও তা কাদের কাছে বিক্রি করতে যাচ্ছিল সেই ব্যাপারে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *