কাউন্সিলরের হুমকি শব্দদূষণের প্রতিবাদ করায় ! নরেন্দ্রপুরের কোভিডযোদ্ধা বাধ্য হলেন ঘর ছাড়তে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নরেন্দ্রপুর এলাকায় এনআরএস হাসপাতালের এই কর্মী ও তাঁর পরিবারকে চূড়ান্ত হেনস্থা করার অভিযোগ উঠল শব্দদূষণের প্রতিবাদ করার জেরে। পুলিশের দ্বারস্থ হয়েও সমস্যার কোনো রকম সুরাহা হয়নি বলে দাবি অভিযোগকারী মিঠু দাস এর। পরিস্থিতি এতটাই জটিল হয় যে মিঠু পরিবার-সহ বাড়ি ছাড়তে বাধ্য হন রবিবার মধ্যরাতে। দুই সন্তানকে নিয়ে অসহায় ভাবে এমনকি রাতও কাটান এনআরএস চত্বরে।

মিঠু দাস ও তাঁর পরিবারের আরও অভিযোগ, স্থানীয় কিছু যুবক ওই দিন তীব্র স্বরে বক্স বাজাচ্ছিলেন বিশ্বকর্মা পুজো ও মহালয়া উপলক্ষে। মিঠু দাসের ছেলে অরিন্দম তৃতীয় শ্রেণির ছাত্র ও মেয়ে অমৃতা প্রথম শ্রেণির ছাত্রী। তাদের অনলাইন ক্লাস করতে খুব অসুবিধা হচ্ছিল বলে বক্সের আওয়াজ কম করতে বলেছিলেন মিঠু।অভিযোগ, এ কথা শুনেই ওই যুবকেরা চড়াও হয় মিঠুর উপরই, তাঁকে অকথ্য ভাষায় এমনকি গালিগালাজও করে। পরের দিন, ১৮ তারিখে মিঠু নরেন্দ্রপুর থানায় গিয়ে ঘটনাটি জানালে ১৯ তারিখে পুলিশ এসে যুবকদের সাবধান করে দিয়ে যায়।

কিন্তু এখানেই শেষ নয়। এর পরের দিন, অর্থাৎ ২০ তারিখ, রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ ফের মিঠুর বাড়িতে চড়াও হয় ওই যুবকের দল। এবার স্থানীয় কাউন্সিলর রঞ্জিত মণ্ডল ছিলেন তাদের সঙ্গে। মিঠুর দাবি, আবারও তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় এবং মিঠুকে হুমকি দেন এমনকি স্বয়ং কাউন্সিলরও! অভিযোগ, তাঁর বাড়িতে এমনকি তালাও পর্যন্ত ঝুলিয়ে দেওয়া হয়। মদ্যপ অবস্থায় বেশ কয়েক জন বাড়ি ভাঙচুর চালানোর চেষ্টা করে গভীর রাত পর্যন্ত।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *