কাজের কাজটি করুন ভাষণ না দিয়ে!’ কংগ্রেসের তীব্র আক্রমণ মোদিকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : করোনার দ্বিতীয় ঢেউ চলছে সমগ্র দেশজুড়ে। কোভিড সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ব্ল্যাক ফাঙ্গাস। স্বাস্থ্য ব্যবস্থা কার্যত ভেঙে পড়েছে পরিস্থিতির সামনে। এই অবস্থায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আবেগে কার্যত কেঁদে ফেলেন কোভিডে মৃতদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে। আর তাই নিয়েই রাহুল গান্ধী ও কংগ্রেসের অন্যান্য নেতারা তীব্র আক্রমণ করলেন তাকে। মোদির কান্নাকে কটাক্ষ করে তাঁরা বলেন, “রাজনীতির মঞ্চে ভাষণ না দিয়ে মোদির উচিত কাজের কাজ করা ।”

তাঁর চোখ জলে ভিজে আসে দেশের পরিস্থিতির কথা তুলে ধরতে গিয়ে। আর সেই প্রসঙ্গ টেনেই কংগ্রেস সমালোচনা করতে গিয়ে এক মুহূর্তের জন্যও ছাড়ল না মোদিকে । টুইটারে মোদিকে কটাক্ষ করতে গিয়ে পবন খেরা লিখেছেন, ”যারা গুজরাতের সময় থেকে সাহেবকে চেনেন তাঁরা জানাবে যে উনি সিনেমাতে অভিনয় করতেন ”। এতে সিনেমা জগত উপকৃত হত। কিন্তু এখন দেশটা ধ্বংস হয়ে গিয়েছে। এভাবেই প্রধানমন্ত্রী মোদির নাম না করে কটাক্ষ ছুঁড়ে দেন কংগ্রেসের এই মুখপাত্র।

তবে শুধু মাত্র কংগ্রেসই নয়, এদিন একই ভাবে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেছেন আরজেডিও। আরজেডি তরফ থেকে বলা হয়েছে ” এখন বন্ধ করা উচিত এই সমস্ত নাটক। তাঁরা প্রধানমন্ত্রীকে কটাক্ষ ছুঁড়ে বলছে, আপনি কি জানেন না গঙ্গা বুজে আসছে! হাসপাতাল ভরে গিয়েছে। শ্মশান উপচে পড়ছে। কুমীরের কান্না কেঁদে উনি কোনও সমবেদনা পাবেন না। উনি তো তখন ভোটের কাজে ব্যস্ত ছিলেন যখন মানুষ মরে যাচ্ছে ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *