কৈখালীতে BSF জওয়ানের দেহ উদ্ধার OYO রুম থেকে, এমনকি পাশে রাখা মদের বোতলও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হোটেল থেকে চেক আউটের সময় হয়ে গিয়েছিল। কিন্তু বেরচ্ছিলেন না তারপরও। সেই কারণে কর্মীরা কড়া নাড়েন দরজায় গিয়ে। ভিতরে থেকে দরজা না খোলায় শেষমেশ পুলিশে খবর দেওয়া হয়। চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় আধিকারিকরা ঘরে ঢুকতেই । বাথরুমের সামনের মেঝেতে পড়ে রয়েছেন এক বিএসএফ জওয়ান। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কৈখালীতে।

হোটেল সূত্রে খবর, মৃতের নাম চেতন রাম। বাড়ি ছত্তীসগঢ়ের বালোদা থানা এলাকায়। বর্তমানে তিনি ১৬ নম্বর ব্যাটেলিয়ান অসমে কর্মরত। গত ৩ জানুয়ারি কৈখালীর একটি ওয়ো হোটেলে আসেন। বুধবার সন্ধ্যে ছ’টা নাগাদ তাঁর হোটেলটি ছাড়ার কথা ছিল।

মূলত হোটেলের কর্মচারীদের দাবি, গতকাল সকাল ১১টা নাগাদও তাঁর সঙ্গে কথা হয়েছিল। তবে সন্ধ্যে ছ’টা বেজে যাওয়ার পরও তিনি না বেরনোয় হোটেলের কর্মচারীরা ফোন করেন তাঁকে। ফোন না মেলায় মালিককে খবর দেওয়া হয়। মালিক এসে দরজার নক করেন। তবে সাড়া শব্ধ না মেলায় খবর দেওয়া হয় বাগুইআটি থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হোটেলের দরজা ভাঙে।

এদিকে ভিতরে ঢুকে পুলিশ দেখেন দেহ পড়ে রয়েছে বাথরুমের সামনে মেঝেতে। পাশে পড়ে মদের বোতল। পুলিশের প্রাথমিক অনুমান, ওই সেনা কর্মীর মৃত্যু হয়েছে মদ খেয়েই । মৃতদেহটি ময়না তদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়। মৃত্যুর সঠিক কারণ বোঝা যাবে মূলত ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *