কোথাও বিরিয়ানি কোথাও ডিম-ভাত, পিকনিকের মেজাজ কর্মী-সমর্থকদের মধ্যে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অনেকে ডিম-ভাত দিবস হিসাবে কটাক্ষ করেন একুশের শহিদ স্মরণ সমাবেশকে। কারণ, নাকি সভার পর ডিম ভাত খেতে দেওয়া হয় তৃণমূল কর্মী-সমর্থকদের । তা নিয়ে মিম-ঠাট্টার ছড়াছড়ি সোশ্যাল মিডিয়ায়। তবে এবছর জানা নেই ডিম-ভাত আছে কি না , কিন্তু কর্মীদের জন্য রয়েছে বিরিয়ানির বন্দোবস্ত ।

স্বেচ্ছাসেবকরা দূর-দূরান্ত থেকে আগত তৃণমূল কর্মী-সমর্থকদের জন্য বিরিয়ানির ব্যবস্থা করেছে শিখ খালসা সংগঠনের তরফে । অন্তত ২০-২৫ হাজার কর্মী বিরিয়ানি খেতে পারবেন, সংগঠনের সদস্যরা এমনটাই জানিয়েছে। ২০ হাজার লিটার পানীয় জলের ব্যবস্থাও রয়েছে । খাওয়া-জলের যাতে কোনও অসুবিধা না হয় তা সুনিশ্চিত করেছেন স্বেচ্ছাসেবকরা।

এছাড়াও বিভিন্ন জায়গায় খিচুরি, পানীয় জলের ব্যবস্থা করা হয়েছে তৃণমূলের তরফে। এছাড়াও সেন্ট্রাল অ্যাভিনিউয়ে পিকনিকের মেজাজ। রান্নার আয়োজন চলছে ত্রিপল খাটিয়ে । তৃণমূলের কর্মীরাই তা করছেন। পুলিশ সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বাস-গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করেছে। আর সেখানেই চলছে খানাপিনার আয়োজন এলাহি।এমনকি মেনুতে রয়েছে ডিম-ভাত, ডাল, আলু পোস্ত, মুরগির মাংস। কর্মী-সমর্থকরা ধর্মতলার উদ্দেশে রওনা দেবেন এখানেই খেয়েদেয়ে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *