কোনো FIR নেব না’‘মুখ্যমন্ত্রীর কাছে গেলেও , অবশেষে তরুণী আদালতে গেলেন পুলিশ ফেরাতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শ্বশুরবাড়িতে অত্যাচারের শিকার হন এক তরুণী। অভিযোগ, থানায় এফআইআর করতে এলে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন এক পুলিশ আধিকারিক। অভিযোগ নিতে অস্বীকার করার পাশাপাশি গালিগালাজ এমনকী তরুণীকে হেনস্থা করারও অভিযোগ ওঠে ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে। উত্তর প্রদেশের কৌশাম্বী জেলার করারি থানার ঘটনা। এরপরই আদালতের দ্বারস্থ হন অভিযোগকারী। আদালতের নির্দেশে ওই পুলিশ আধিকারিকের বিরুদ্ধেই দায়ের হয় এফআইআর।

কী অভিযোগ ওই তরুণীর? এফআইআরে তিনি জানান, চলতি বছরের জানুয়ারি মাসে তিনি বিয়ে করেন। বিয়ের পর পণের দাবিতে শ্বশুরবাড়ি থেকে নানাভাবে অত্যাচার শুরু হয়। গত ১৬ সেপ্টেম্বর অত্যাচার চরমে ওঠে। পরদিনই স্থানীয় থানায় ছোটেন তরুণী। অভিযোগ জানাতে চান স্বামী-সহ পরিবারের অন্যান্যদের বিরুদ্ধে।

অভিযোগ, সেই সময় এক ইন্সপেক্টর তরুণীর সঙ্গে খারাপ ব্যবহার করেন। এমনও বলেন, তাঁকে জেলে ভরে দেবেন। অভিযোগ নিতে অস্বীকার করে অভিযুক্ত ইন্সপেক্টর বলেন, “মুখ্যমন্ত্রীর কাছে গেলেও তোমার এফআইআর নেওয়া হবে না। আমার কিছুই তুমি করতে পারবে না।” সূত্রের খবর, ইন্সপেক্টরের হুমকি দেওয়ার অডিয়ো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরই অভিযুক্তকে সরিয়ে সাইবার ক্রাইম থানায় পাঠিয়ে দেওয়া হয়। কৌশাম্বীর পুলিশসুপার ব্রজেশকুমার শ্রীবাস্তব বলেন, “হুমকি ও নিগ্রহের অভিযোগ দায়ের করা হয়েছে। এএসপি পদাধিকারী দিয়ে ঘটনার তদন্ত হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *