গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়, এসএসকেএম-এ নিয়ে আসা হল গ্রিন করিডর করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গুরুতর অসুস্থ হলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। এমনকি তাঁকে গ্রিন করিডর করে নিয়ে আসা হল এসএসকেএম হাসপাতালে। বর্ষীয়ান এই সংগীত শিল্পী অসুস্থ হয় বুধবার রাত থেকেই । রয়েছে এমনকি জ্বর, শ্বাসকষ্টও ।অবশেষে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয় আজ সকালে তাঁর পরিস্থিতির আরও অবনতি হলে। এদিন তড়িঘড়ি তাঁকে এসএসকেএম-এর উডবার্নে নিয়ে যাওয়া হয় লেক গার্ডেন্সের বাড়ি থেকে। ইতিমধ্যেই গ্রিন করিডোর তৈরি করে কলকাতা পুলিশও। বর্ষীয়ান এই শিল্পী আপাতত রয়েছেন অক্সিজেন সাপোর্টেই ।

এদিকে পরিবার সূত্রে জানা গেছে , শিল্পীকে ফোন করেছেন খোদ মুখ্যমন্ত্রী । সন্ধ্যা-কন্যা সেই ফোন ধরেন।তাঁকে তড়িঘড়ি এসএসকেএম-এর উডবার্ন ব্লকে ভর্তি করা হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের তৎপরতাতেই । শিল্পীকে ভর্তি করা হয় উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে । এমনকি শিল্পীর জন্য গঠন করা হয়েছে তিনসদস্যের মেডিক্যাল বোর্ডও। ইতিমধ্যেই শুরু হয়েছে প্রাথমিক চিকিৎসা পদ্ধতি। শিল্পী কিছু খেতে পারেননি গতকাল রাত থেকেও । হাসপাতাল সূত্রে জানা গেছে ,এখনও তন্দ্রাচ্ছন্ন রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, সন্ধ্যা মুখোপাধ্যায় অসুস্থ ছিলেন বেশ কিছু দিন ধরেই। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় বুধবার রাতে। পরিস্থিতি আরও খারাপ হয় বৃহস্পতিবার সকালে। চিকিৎসকদেরও পরামর্শ নেয় পরিবার। ওয়ার্ড কাউন্সিল মৌসুমী দাসকেও এমনকি বিষয়টি জানানো হয়। এরপরই সিদ্ধান্ত নেওয়া হয় এসএসকেএম হাসপাতালে ভর্তি করার। কিছুদিন আগেই ৯০ বছরের শিল্পী বাথরুমে পড়ে গিয়েছিলেন। আগে থেকেই অসুস্থ ছিলেন। বাথরুমে পড়ে যাওয়ার পর আরও বাড়ে সেই অসুস্থতা। এদিকে পরিবার সূত্রে খবর, সংক্রমণ রয়েছে তাঁর দুটি ফুসফুসেই । নিউমোনিয়ারও উপসর্গ-ও ছিল। গতকাল ফুসফুসে সংক্রমণ আরও বৃদ্ধি পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *