গড়িয়াহাট জোড়া হত্যাকাণ্ড : মিঠুরা ঠকানোর তাল করেছিল ধৃত বাপি ও জাহিরকেও, জেরায় উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে লালবাজারের গোয়েন্দারা নতুন তথ্য পেল গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডের জোড়া খুন কাণ্ডে৷ লালবাজারের গোয়েন্দারা একাধিক গুরুত্বপূর্ণ তথ্যও হাতে পেয়েছেন গতকাল রাতভর জাহির গাজি এবং বাপি মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করে। জানা গিয়েছে, মিঠু হালদারের বড় ছেলে ভিকির অভিসন্ধি ছিল না সুবীর চাকির কাছ থেকে শুধুমাত্র অর্থ হাতিয়ে নেওয়ার। বাপি মণ্ডল ও জাহির গাজি গোয়েন্দাদের কাছে আরও জানিয়েছে, ভিকি আর তার মা মিঠু হালদার ঠকানোর পরিকল্পনা করেছিল এমনকি তাদেরকেও।

ভিকি আর তাদের মধ্যে ৫০ হাজার টাকায় রফা হয়েছিল এই ঘটনা ঘটানোর জন্য। পরে ভিকি সেই টাকাও আত্মসাতের চেষ্টা করেছিল।এমনকি খুনের পর ভিকির কাছ থেকে তারা তাদের কাজের প্রাপ্য টাকা চাইলে তাদের পুরো টাকা দেয়নি মিঠু হালদারের বড় ছেলে ভিকি। এক্ষেত্রে ধৃত এই দু’জন এই ঘটনার তদন্তে একপ্রকার সাহায্য করছে গোয়েন্দাদের বিস্তর তথ্য দিয়ে।

আজ কলকাতা পুলিশ তাদের আলিপুর আদালতে পেশ করবে। তার আগে তাদের শারীরিক পরীক্ষাও করানো হবে। গোয়েন্দারা তাদের ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানাবে ধৃত দু’জনকে আদালতে পেশ করে। আদালতকে গোয়েন্দারা এও জানাবেন, এখনও অধরা জোড়া খুনের ঘটনার মূল চক্রী ভিকি হালদার৷ এমনকি ধৃত বাপি ও জাহির গোয়েন্দাদের কাছে ভিকি সম্পর্কে বহু তথ্য জানিয়েছে পুলিশি জেরায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *