চরম বচসা পার্টিতে, অবশেষে চার বন্ধু খুন করে মাটিতে পুঁতল এক কলেজ পড়ুয়াকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিখোঁজ কলেজ ছাত্রের খোঁজে নেমে হাড়হিম করা তথ্য পেল পুলিশ। জানা গিয়েছে, নিখোঁজ নয়। পার্টি করতে গিয়ে বন্ধুদের হাতে খুন হয়েছেন ওই কলেজ ছাত্র। খুনের পর তাঁর দেহ পুঁতে দেওয়া হয় জমিতে। সেই দেহ উদ্ধার করেছে পুলিশ। ওই কলেজ ছাত্রকে খুনে অভিযুক্ত চার যুবকের মধ্যে তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ। বাকি এক জনকেও শীঘ্রই গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কলেজ পড়ুয়ার নাম যশ মিত্তাল। তিনি নয়ডার একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ নিয়ে পড়াশোনা করতেন। তাঁর বাবা এক জন ব্যবসায়ী।

উল্ল্রেখ্য ,দিন কয়েক আগে থেকেই নিখোঁজ ছিল যশ। দিন কয়েক পর তাঁর বাবার কাছে ফোন আসে মুক্তিপণ চেয়ে। ৬ কোটি টাকা দাবি করা হয়। তখন বিষয়টি পুলিশকে জানান যশের বাবা দীপক মিত্তল। এর পর বিভিন্ন মোবাইল ফোনের সূত্র এবং সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই কল রেকর্ডের সূত্র ধরেই রাচিত নামে যশের এক বন্ধুর খোঁজ পায় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে রাচিত, শিবম, সুশান্ত, শুভমের সঙ্গে প্রায়শই ঘুরতে যেতেন যশ।

এদিকে ঘটনা প্রসঙ্গে পুলিশ এও জানিয়েছে, “২৬ ফেব্রুয়ারি পার্টি করার জন্য যশকে উত্তর প্রদেশের আমরোহাতে ডেকেছিল। প্রায় ১০০ কিলোমিটার দূরে সেখানে গিয়েছিলেন যশ। কিন্তু পার্টির মধ্যেই বন্ধুদের সঙ্গে মতবিরোধ হয় যশের। তখনই যশকে তাঁর বন্ধুরা খুন করে। এর পর দেহ মাটিতে পুঁতে দেয়।” রাচিতকে সঙ্গে নিয়ে সেই স্থানে গিয়ে যশের দেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় কান্নায় ভেঙে পড়েন তাঁর বাবা-মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *