চালক ক্রমাগত দেখাচ্ছিলেন গতির খেল, হাত পিছলাতেই কালভার্ট ভেঙে রেললাইনে বাস, মৃত ৪

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাতের অন্ধকারের বুক চিরে ঝড়ের গতিতে ছুটছিল বাস। পুলে উঠতেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন চালক। কালভার্ট ভেঙে নীচে রেললাইনের উপরে মুখ থুবড়ে পড়ল বাস । মর্মান্তিক পরিণতি হল যাত্রীদের। রবিবার রাতে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ে একটি যাত্রী বোঝাই বাস। দুর্ঘটনায় কমপক্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত আরও ১২ যাত্রী।

রবিবার মধ্য রাতে দুর্ঘটনাটি ঘটে রাজস্থানের দৌসা জেলায়। জয়পুর-দৌসা ২১ নম্বর জাতীয় সড়কের উপরে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, হরিদ্বার থেকে উদয়পুরে আসছিল বাসটি। কমপক্ষে ৩০ জন যাত্রী ছিল বাসে। মধ্যরাতে দৌসা কালেকটরেট সার্কেলের কাছেই আচমকা দুর্ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি কালভার্ট ভেঙে নীচের রেললাইনে মুখ থুবড়ে পড়ে যায়।

যাত্রীদের আর্তচিৎকার শুনতে পেয়েই ছুটে যান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে যান এসডিএমও। ইতিমধ্য়েই উদ্ধারকাজ শুরু হয়েছে। আহতদের চিকিৎসার জন্য আশেপাশের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দৌসার অতিরিক্ত জেলাশাসক রাজকুমার কাসওয়া বলেন, “দুর্ঘটনার সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তে অনুমান, দ্রুতগতিতে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়েই কালভার্টে ধাক্কা মারে এবং রেললাইনের উপরে পড়ে যায়। প্রায় ৫০ ফুট উচ্চতা থেকে নীচে আছড়ে পড়ে বাসটি। দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ-প্রশাসন আসে। আহত ২৮জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *