‘লাক্সারির’ ধাক্কা, নিয়ন্ত্রণ হারিয়ে বাস পিষল পরপর তিনটি গাড়িকে ! এক ভয়ঙ্কর দুর্ঘটনা ঠাকুরপুকুরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ওঠে যায় ২৩৫ নম্বর রুটের একটি যাত্রীবাহী বাস। পিছনেই ছিল একটি লাক্সারি বাস। নিয়ন্ত্রণ হারিয়ে সেও ওই বাসের পিছনে ধাক্কা মারে। সোমবার সকালে ব্যস্ত সময়ে বেহালার ঠাকুরপুকুরে ভয়াবহ দুর্ঘটনা। আহত হয়েছেন অন্ততপক্ষে ১৫ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। রাস্তার ধারেই পসরা সাজিয়ে বসেছিলেন এক ফল ব্যবসায়ী। বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন তিনি। তাঁর অবস্থা আশঙ্কাজনক। দুটি বাসেরই সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয় ।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায় , ২৩৫ নম্বর রুটের একটি বাস তারাতলা থেকে পৈলানের দিকে যাচ্ছিল। ঠাকুরপুকুর ৩ এ বাসস্ট্যান্ডের কাছে আচমকাই ওই বাসের পিছনে একটা লাক্সারি বাস এসে ধাক্কা মারে। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে যাত্রীবাহী বাসটি। সামনে থাকা একটি প্রাইভেট গাড়ি ও একটি পুলিশের গাড়িকে ধাক্কা মারে বাসটি। তারপর ডিভাইডারে ওঠে পড়ে।

রাস্তার ধারে একজন ফল ব্যবসায়ী ছিলেন। সেখানে একজন ব্যক্তি ফল কিনছিলেন। বাসের ধাক্কায় তাঁরা গুরুতর আহত। রাস্তায় অনেকটা দূরে ছিটকে পড়েন। ওই এলাকাই কালীপুজোর প্যান্ডেল বাঁধার কাজ চলছিল। সেখানেও বেশ কয়েকজন ছিলেন। তাঁরাও আহত হন। এখনও পর্যন্ত ১৫ জনের আহত হওয়ার খবর মিলেছে। ২৩৫ নম্বর বাসের ১০-১২ জন যাত্রীও আহত।

উল্লেখ্য ,এই বেহালাতেই কয়েক মাস আগে ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ গিয়েছিল বড়িশা স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রের। দুর্ঘটনার পর সেখানে বসানো হয়েছিল ড্রপ গেট। নজরদারিও চলছিল। আজ যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে, তার ২ কিলোমিটার দূরেই। কিন্তু আবারও প্রমাণ হল বেহালা আছে বেহালাতেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *