চেষ্টা হয়েছিল আমাকে প্রাণে মেরে ফেলার …’ , বিস্ফোরক অভিযোগ দিল্লির মেয়রের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শেলি ওবেরয় সদ্য নির্বাচিত হয়েছেন দিল্লির মেয়র হিসেবে । তারপরই পুরনিগম রণক্ষেত্রের চেহারা নেয় দিল্লি পুরসভার স্ট্যান্ডিং কমিটির ৬ সদস্য নির্বাচন ঘিরে। তৈরি হয় এমনকি ধুন্ধুমার পরিস্থিতিও। কেউ মারেন ঘুষি, কেউ লাথি, কারও বিরুদ্ধে আবার কুর্তাও ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার সেই ঘটনার পরই বিস্ফোরক অভিযোগ সামনে আনলেন মেয়র শেলি। তাঁর দাবি, চেষ্টা হয়েছিল তাঁকে প্রাণে মেরে ফেলার । কোনও ক্রমে পালিয়ে বেঁচেছেন তিনি।

অশান্তি জারি ছিল বৃহস্পতিবারের পর শুক্রবারও । পুরসভার এমএসডি হাউসে ধরা পড়ে নজিরবিহীন অশান্তির ছবি। অভিযোগ, শুক্রবার ৬ সদস্য নির্বাচনের জন্য যে ভোট হয়, তাতে একটি ভোট বাতিল করা হচ্ছে বলে মেয়র শেলি ওবেরয় ঘোষণা করেন । এরপরই শুরু হয় অশান্তি। অভিযোগ ওঠে প্রথমে বিজেপি কাউন্সিলররা গণনায় বাধা দেয় বলে। আর শেলিও জানিয়ে দেন, বাতিল হওয়া ভোট ছাড়াই গণনা হবে। এরপর পরিস্থিতি ক্রমশ চরম আকার নেয়।

মেয়র শেলি ওবেরয় এও জানিয়েছেন, হামলা হয়েছে তাঁর সহকর্মী আশু ঠাকুরের ওপরও । এদিকে আপ বিধায়ক অতিশির অভিযোগ, আশু ঠাকুরকে তাঁর গলার মাফলার ধরে ডায়াস থেকে টেনে নামানো হয়েছে। তারপর সোজা নিয়ে যাওয়া হয়েছে বাইরে যাওয়ার দরজার দিকে। এই ঘটনার পর অতিশি ও শেলি কমলা মার্কেট থানায় অভিযোগ দায়ের করেছেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁরা জানিয়েছেন, বিজেপি কাউন্সিলরদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাঁরা। সেই সঙ্গে তিনি নিরাপত্তা দেওয়ার দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *