ছাড় মিলবে ৫১ হাজার টাকার!, বড় সুবিধা রয়েছে গাড়ি কিনলেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মারুতি সুজুকি ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ি। বিশেষত মারুতি সুজুকির রমরমা রয়েছে ছোট শহর এবং মধ্যবিত্ত পরিবারগুলিতে। সংস্থাটি মাঝে মাঝেই বিশেষ ছাড় দেয় বিক্রি বাড়াতে। বর্তমানে ব্যাপক ছাড় রয়েছে মারুতি গাড়িগুলিতে।কি কি সুবিধা মিলবে এবার দেখে নেওয়া যাক একনজরে।

মারুতি সুজুকি এস-প্রেসো : এতে মোট ছাড় রয়েছে ৪৬, ০০০ টাকা। এর মধ্যে ২০ হাজার টাকা ছাড় রয়েছে নগদে। এক্সচেঞ্জ বোনাস – ২০ হাজার টাকা, কর্পোরেট ছাড় রয়েছে ৬ হাজার টাকার। ৩.৭০ থেকে ৫.১৩ লক্ষ টাকার মধ্যে রয়েছে মারুতি সুজুকি এস-প্রসোর শোরুমের দাম। পেট্রোল ছাড়াও এই গাড়িটি পাওয়া যায় সিএনজিতেও। নভেম্বর মাসে মোট ৪৬ হাজার টাকার অফার রয়েছে এই গাড়িতে।

মারুতি সুজুকি ওয়াগনআর (পেট্রোল) : এতে মোট ছাড় রয়েছে ৩৬ হাজার টাকা, নগদ ছাড় রয়েছে ১০ হাজার টাকা, এক্সচেঞ্জ বোনাস – ২০ হাজার টাকা, কর্পোরেট ছাড় রয়েছে ৬ হাজার টাকার। ৪.৪৪ লক্ষ টাকা থেকে ৬ লক্ষের মধ্যে মারুতি সুজুকি ওয়াগনআর-এর শোরুমের দাম। পেট্রোল ছাড়াও এই গাড়িটি পাওয়া যায় সিএনজিতেও। এই গাড়ির পেট্রোল ভেরিয়েন্টে মোট ৪৬ হাজার টাকা এবং সিএনজিতে ৪১ হাজার টাকা ছাড় রয়েছে।

মারুতি সুজুকি সেলারিও- : এতে মোট ছাড় রয়েছে ৫১ হাজার টাকা, নগদ ছাড় আছে ২৫ হাজার টাকা, এক্সচেঞ্জ বোনাস রয়েছে ২০ হাজার টাকা, ৬ হাজার টাকা রয়েছে কর্পোরেট ছাড়। মারুতি সুজুকি সেলারিওর শোরুমের দাম ৪.৪৪ লক্ষ টাকা থেকে ৫.৬৮ লাখ টাকার মধ্যে। পেট্রোল ছাড়াও এই গাড়িটি সিএনজিতেও পাওয়া যায়।এই গাড়িতে মোট অফার রয়েছে ৫১ হাজার টাকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *