বিরাট বিভ্রাট সপ্তাহের প্রথম দিনেই ! সিগন্যালিংয়ের সমস্যার জেরে ট্রেন চলাচল ব্যাহত হল শিয়ালদহ শাখায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সপ্তাহের প্রথম দিনেই সিগন্যালিংয়ের সমস্যার জেরে ট্রেন চলাচল ব্যাহত হল শিয়ালদহ শাখায়।লোকাল ট্রেন পরিষেবায় বিঘ্ন ঘটে শিয়ালগহ-বনগাঁ এবং শিয়ালদহ-হাসনাবাদ শাখায় । যার জেরে দেরিতে চলে বেশ কিছু ট্রেন । সপ্তাহের প্রথম দিনে কাজে বেড়িয়ে ব্যাপক দুর্ভোগের মুখে পড়তে হয় নিত্যযাত্রীদেরও ।

রেলের তরফে জাাননো হয় , শিয়ালদহ – বনগাঁ সেকশনে ট্রেন পরিষেবায় ব্যাঘাত ঘটে বজ্রপাত ও বিদ্যুৎ পরিষেবা ব্যাহত হওয়ার জেরে। প্রবল বজ্রপাত এবং বজ্রপাতের পরে সিগন্যালিং কেবিনে বিদ্যুৎ পরিষেবায় বিঘ্ন ঘটে। দমদম জংশন – বনগাঁ সেকশনে ট্রেন পরিষেবা ব্যাহত হয়। সোমবার ট্রেন পরিষেবা ব্যাহত হয় সকাল ৭.৪৮ মিনিট থেকে ৮.৩০ পর্যন্ত । কমপক্ষে ১৫টি লোকাল ট্রেন এদিন প্রায়আধঘণ্টা দেরিতে চলেছে নির্ধারিত সময়ের থেকে ।

এদিকে রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, প্রাকৃতিক দুর্যোগের কারণেই তৈরি হয় এই বিপত্তি। এদিন সকালে হঠাৎই লেকাল ট্রেন দাঁড়িয়ে পড়ে শিয়ালদহ-বনগাঁ শাখায় একাধিক স্টেশনে। স্টেশনে-স্টেশনে যাত্রীদের ভিড় জমে যায়। সোমবার কাজের দিনে বাড়ি থেকে বেরিয়ে সকালের দিকে যাত্রীদের তীব্র হয়রানির শিকার হতে হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *