ঝগড়া প্রেমিকের সঙ্গে,রায়গঞ্জে কলেজ ছাত্রী আত্মঘাতী গলায় ফাঁস দিয়ে ! শোকের ছায়া এলকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রায়গঞ্জের কর্ণজোড়া ফাঁড়ির অন্তর্গত শেরপুর গ্রামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল শনিবার টিউশন থেকে বাড়ির ফেরার পর প্রেমিকের সঙ্গে ঝগড়া করে। কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ ১৯ বছর বয়েসি আরতি বর্মন নামে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে শোবার ঘর থেকে।

এই মর্মে রায়গঞ্জ থানায় মহিপুর গ্রাম পঞ্চায়েতের ভাগিলতার বাসীন্দা বিমলের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ছাত্রীর পরিবারের তরফে। রায়গঞ্জ থানার তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে। শেরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান কনিকা সিংহ ওই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

মৃত তরুণীর পরিবার এও জানিয়েছে, একই কলেজের পড়ুয়া তাঁদের মেয়ে আরতি ও বিমল দু’জনেই। আরতির মা জানায়, এদিন সকালে টিউশন থেকে বাড়ি ফেরার পর বিমলের সঙ্গে আরতির দীর্ঘক্ষণ কথাকাটি হয় ভিডিও কলে ।এর পর আরতি আত্মহত্যা করে শোয়ার ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে । দরজা বন্ধ দেখে ডাকাডাকির পর দরজা না খোলায় তিনি মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান জানালার ফাঁক দিয়ে।এই ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে সমগ্র এলকায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *