ট্রেনিং ক্রাইম থ্রিলার দেখেই , অভিযুক্ত ভিকি হালদার এখনও পলাতক গড়িয়াহাট জোড়া খুনের ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ক্রাইম থ্রিলার দেখাই ছিল মাধ্যমিক ফেল করা ছেলের একমাত্র শখ। আর একাধিক খুনের পরিকল্পনা এমনকি সেখান থেকেই। কিভাবে গা ঢাকা দিয়ে থাকা যায় গড়িয়াহাট জোড়া-খুন কাণ্ডে পলাতক ভিকি হালদার তাও ভালভাবে জানে। আদতে ঠান্ডা মাথায় কাজ করার ছেলে অভিযুক্ত ভিকি হালদার৷ জানা গেছে ঘটনার দিন সারারাত ডিউটি করার পর সে নিজের কোম্পানির মালিককে জানায় তার বাবা মারা গিয়েছে। দেড় হাজার টাকা লাগবে৷ অভিযোগ, ভিকি কোম্পানির থেকেও টাকা আত্মসাৎ করে পালায়। যদিও বহাল তবিয়তেই রয়েছেন তার বাবা।

ইতিমধ্যেই পুলিশ তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে গড়িয়াহাট জোড়া-খুন কাণ্ডে। পুলিশ সূত্রে জানা গিয়েছে এই তিন জনের মধ্যে একজন পলাতক ভিকির আত্মীয় বলেও। তদন্তকারীরা ভিকির এই স্বভাবের কথা জানতে পেরেছেন আটক হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করেই । গোয়েন্দারা এমনকি এও জানাচ্ছেন, ভিকি নিজেই সামনে আসবে পকেটে টান পড়লে।

কিন্তু কিসের আশায় মা-ছেলে মিলে এই উচ্চবিত্ত কর্পোরেট কর্তাকে লুট করার পরিকল্পনা করে যার ফলস্বরূপ কর্পোরেট কর্তাকে খুন হতে হল ? গোয়েন্দাদের দাবি, সম্পত্তি লুট করাই ছিল ভিকি ও তার মায়ের একমাত্র উদ্দেশ্য। তাহলে এই মামলায় উদ্দেশ্য কী ছিল ধৃত বাপি ও জাহির এবং পলাতক অন্যান্য আততায়ীদের? তদন্তকারী অফিসারেরা খুঁজে বার করার চেষ্টা চালাচ্ছেন সেই প্রশ্নের উত্তরই ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *