তোলপাড় ফেলা ঘটনা! জনপ্রিয় গায়িকার নাম জড়াল প্রস্রাব কাণ্ডে , অবশেষে দায়ের হল FIR

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রস্রাব কাণ্ডে জনপ্রিয় ভোজপুরি গায়িকা নেহা সিং রাঠোরের বিরুদ্ধে FIR, গায়িকার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরে বিতর্কের সূত্রপাত। যার জেরেই এই FIR। মধ্যপ্রদেশে এক দলিত ব্যক্তির গায়ে-মুখে মুত্রত্যাগের ঘটনায় দেশজুড়ে উঠেছে নিন্দার ঝড়। ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়েছেন খোদ মুখ্যমন্ত্রী।

এর মধ্যেই টুইটার অ্যাকাউন্ট থেকে একটি বিতর্কিত টুইট পোস্ট করার অভিযোগে জনপ্রিয় এই গায়িকার বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। সোশ্যাল মিডিয়া পোস্টে আরএসএস পোশাক পরা এক ব্যক্তিকে তার সামনে বসা ওপর ব্যক্তির গায়ে প্রস্রাব করতে দেখা গেছে। এর পরেই বিজেপি কর্মী সুরজ খারে, আরএসএস আদিবাসীদের মধ্যে বিদ্বেষ তৈরি করার চেষ্টার অভিযোগে গায়িকার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। ভোজপুরি গায়িকা নেহা সিং রাঠোরের বিরুদ্ধে আইপিসির 153A ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সিধিতে এক বিজেপি কর্মী মদ্যপ অবস্থায় দলিত ব্যক্তির গায়ে প্রস্রাব করেন। ঘটনাটি্র ভিডিও ভাইরাল হলে এর তীব্র সমালোচনা হয় এবং অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি উঠতে থাকে। এর পরে, মধ্যপ্রদেশ সরকার জাতীয় নিরাপত্তা আইন (এনএসএ) আরোপ করে অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তদের বাড়িও বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান নিজেই নির্যাতিত দলিতের পা ধুয়ে তার কাছে ক্ষমা চেয়ে তার প্রতি সম্মান জানান। কংগ্রেস বিষয়টি নিয়ে সরাসরি বিজেপি সরকারকে নিশানা করে। বিজেপির বিরুদ্ধে আদিবাসী ও দলিতদের বঞ্চনার অভিযোগ সামনে আনে কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *