‘নাইট ডিউটি’স্বামীর , প্রেমিককে ঘরে ডেকে স্ত্রী যৌনতায় মজে ছিলেন সেই সুযোগে , প্রেম পরিণতি পেল সে দৃশ্য প্রকাশ হতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিহারের নওয়াদা জেলায় স্ত্রীর বিয়ে দিলেন স্বামী। জানা গিয়েছে স্ত্রীর প্রেমিকের সঙ্গেই তাঁর বিয়ে দিয়েছেন স্বামী। সেই ঘটনা নিয়ে বেশ হইচই পড়ে ওই এলাকা জুড়ে । স্থানীয় শিব মন্দিরে দেওয়া হয়েছে সেই বিয়ে। এই ঘটনার কথা শুনে নেটিজেনদের মনে পড়ছে বলিউড ছবির কথা। মন্দিরে বিয়ে দেওয়ার সেই ভিডিয়োও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, ওই বিবাহিত মহিলার সঙ্গে এক ব্যক্তির বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। স্বামীকে অজান্তেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছিলেন তিনি। সম্প্রতি ওই মহিলার স্বামী রাতে কাজে গিয়েছিলেন। সে সময় প্রেমিককে বাড়িতে ঢেকে নেন ওই মহিলা। কিন্তু ভোরের দিকে পরিবারের লোকের হাতে ধরাও পড়ে যান ওই মহিলা ও তাঁর প্রেমিক। সেই খবর ছড়াতেই গ্রামের লোকেরা এসে বেঁধে রাখেন যুগলকে। ব্যাপক মারধরও করা হয় তাঁদের। সকালে ওই মহিলার স্বামী আসেন। তিনি জানতে পারেন গোটা ঘটনার কথা। তখন স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমিকের বিয়ে দিয়ে দেবেন বলে ঠিক করেন তিনি। এর পর স্থানীয় মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দেওয়া হয় তাঁদের।

মন্দিরে বিয়ের ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, ওই মহিলাকে সিঁদুর পড়াচ্ছেন তাঁর প্রেমিক। কিন্তু সে সময় কেঁদেই চলেছেন ওই মহিলা। মন্দিরে অনেকেই উপস্থিত রয়েছেন। এই ঘটনার ভিডিয়ো করছেন উপস্থিত গ্রামবাসীদের মধ্যে অনেকেই । জানা গিয়েছে, ওই মহিলার প্রেমিকও বিবাহিত। তাঁর তিনটি সন্তানও রয়েছে। ওই গ্রাম থেকে ওই যুগলকে তাড়িয়ে দেওয়া হয়েছে । যদিও ঘটনা নিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে পুলিশ জানিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *