দলিত সাংবাদিককে বালিকা বধূ সেজে পকসো আইনে ফাঁসালো এক তরুনী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বৃতি সুন্দর রায়ঃ জনৈকা সংখ্যালঘু সম্প্রদায়ের তরুনী বধূ এক দলিত সাংবাদিককে জেলে পাঠালো পকসো আইনের অপব্যবহার করে। তবে ওই তরুণী বধূ রূপ বদল করল সাংবাদিককে জেলে পাঠানোর পরেই। বেমালুম তরুনী বধূর রূপ পাল্টে হয়ে গেল বালিকা। ওই সাংবাদিক এখন জেল-কুঠুরিতে বন্দী তরুনী বধূর কারসাজিতে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানা এলাকার আমঝড়া গ্রামে। এই ঘঠনায় তীব্র আলোড়নের সৃষ্টি হয়েছে আমঝড়া গ্রামে।

ওই ঘটনার বিবরণ থেকে জানা যায়, ২৩ নভেম্বর বাসন্তী থানার পুলিশ অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক চন্দ্রশেখর সরকারকে গ্রেফতার করে আমঝড়া গ্রামের বাড়ি থেকে।পুলিশ সূত্রে আরও জানা যায়, ২০১৮ -র ২ সেপ্টেম্বর নাকি সাংবাদিক চন্দ্রশেখর সরকার শ্লীলতাহানি করে ওই তরুণী বধূর। ২০১৯ -র ১০ জানুয়ারি বাসন্তী থানা আদালতের নির্দেশে সাংবাদিক চন্দ্রশেখর সরকারের বিরুদ্ধে ১৫৬(৩) ধারায় এফআইআরও দায়ের করে। আরও আশ্চর্যজনক ঘটনা হল, চলতি বছরের ২৩ নভেম্বর বাসন্তী থানার পুলিশ গ্রেফতার করে সাংবাদিক চন্দ্রশেখর সরকারকে।

এমনকি বাসন্তী থানার পুলিশ চন্দ্রশেখর সরকারকে গ্রেফতার করে কোনও রকম তদন্ত ছাড়াই। কারণ, এই প্রতিবেদকের অন্তর্তদন্তে কিন্তু কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে পরেছে। যে মহিলা, চন্দ্রশেখর সরকারের নামে নাবালিকা সেজে পকসো আইনে কেস করেছে। সেই মহিলা মোটেই নাবালিকা নয়, সে উপরন্তু সাবালিকাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *