দিঘার সমুদ্রে ডুবে স্কুলছাত্রের মৃত্যু স্নান করতে নেমে, দেহ ভেসে উঠল দু’দিন পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : স্কুলছাত্রের দেহ উদ্ধার হল দিঘার সমুদ্র সৈকত থেকে। মঙ্গলবার জোয়ারের জলে দেহটি পাড়ে ভেসে আসে। প্রাথমিকভাবে পরিবার দাবি করেছিল দেহটি তাঁদের ছেলের নয় বলেই। পরে তাঁরা অবশ্য বয়ান বদলান । কিন্তু ধোঁয়াশা রয়েছে স্কুলছাত্রের মৃত্যুর কারণ নিয়েও।

পুলিশ সূত্রে খবর, জোয়ারের জলে ওল্ড দিঘার ঘাট থেকে একটি মৃতদেহ উদ্ধার হয় মঙ্গলবার সকালে। দু’দিন আগে সৈকত দত্ত নামে এক স্কুলছাত্র রবিবার নিখোঁজ হয়ে যায় দিঘার মোহনায় স্নান করতে গিয়ে। এদিন দেহটি ভেসে ওঠায় পুলিশ এটি সৈকতের দেহ বলে অনুমান করে। কিন্তু পরে সৈকত দত্তের বাবা ও মা এসে মৃতদেহটিকে দেখে জানায় যে, তাঁদের ছেলের নয় উদ্ধার হওয়া দেহটি। যদিও দু’দিন সমুদ্রে থাকার ফলে অনেকটা পচন ধরেছে দেহে।

এদিন সৈকতের বাবা-মা পুলিশকে জানান, বাইকে দুর্ঘটনায় ক্ষত ছিল সৈকতের ডান হাঁটুতে। সেইসঙ্গে দেহটির হাতের আংটি এবং বালা তাদের ছেলের নয়।শনাক্ত করা যায়নি মৃতের শরীরে পচন ধরায়। পরে অবশ্য পরিবার মেনে নেয়। সৈকতের মা জানান, সদ্য মাধ্যমিক পাশ করেছে সৈকত। রবিবার সে দিঘার মোহনায় স্নান করতে নেমেছিল পরিবারে সঙ্গে। পরিবারের দাবি, স্নান করে সমুদ্র থেকে উঠে পড়েছিল সৈকত। সে নিখোঁজ হয়ে যায় তার পর। পরিবারের কথায়, সৈকতের মৃত্যু হতে পারে না সমুদ্র ডুবে। কারণ, সে সাঁতার জানত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *