হতে চলেছে নারদ মামলার শুনানি ,জামিন নাকি হেফাজত? জানা যাবে আজই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :নারদ মামলার শুনানি আপাতত শেষ বুধবারের মতো ।ফের পরবর্তী শুনানি হতে চলেছে আজ, বৃহস্পতিবার দুপুর দুটোর সময়। বুধবার আদালতে নারদ মামলার শুনানি চলে দু’টো থেকে চারটে ৩৫ মিনিট পর্যন্ত। এর ফলে চার হেভিওয়েট নেতা-মন্ত্রীদের জেল হেফাজতে থাকতে হবে আজ পর্যন্ত। কিন্তু শুনানি বুধবারের মতো শেষ হয়ে যায়। হেভিওয়েটদের তরফে অভিযোগ করা হয়েছে, মামলাটিকে বিলম্বিত করার চেষ্টা চলছে CBI -এর তরফে।

অভিষেক মনু সিঙ্ঘভি বলেন, “শীর্ষ আদালত যেখানে বলেছে কাউকে আটকে রাখা যাবে না দরকার না হলে । তাহলে কেন জেলে রাখা হয়েছে এই চার জনকে ? এরা তো মামলায় সহযোগিতা করেছেন।” এদিকে সলিসিটর জেনেরাল তুষার মেহতা বলেন, “অভিযুক্তরা মামলা প্রভাবিত করছে। মমতা বন্দ্যোপাধ্যায় কেন সিবিআই দফতরে ৬ ঘণ্টা বসে ছিলেন?” সিঙ্ঘভি আদালতে জানান, “বিক্ষোভ ও মুখ্যমন্ত্রীর সিবিআই দফতরে হাজির হওয়ার জন্য স্থগিত হতে পারে না করোও জামিন।” তবে কাল দুপুর দু’টো পর্যন্ত জারি রইল অন্তর্বর্তী জামিনের ওপর স্থগিতাদেশ।

নারদ মামলায় একদিকে সিবিআই অন্যদিকে ফিরহাদ হাকিম , সুব্রত মুখোপাধ্যায় , মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়ের আইনজীবীদের আলাদা আলাদা আবেদনের ভিত্তিতে কলকাতা হাইকোর্টে দুপুর দু’টো থেকে শুরু হচ্ছে নারদ মামলার শুনানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *