দিব্যি সুস্থ আছেন রেজ্জাকমোল্লা , নেটদুনিয়ায় ছড়াল মৃত্যুর ভুয়ো খবর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ‘‘মরে গেলে অনেক খবরও হবে আমাকে নিয়ে, ভাল লাগছে এমনকি এটা ভেবেও।’তাঁর মৃত্যু নিয়ে ’সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানো নিয়ে এমনটাই ছিল এক সংবাদ মাধ্যমকে দেওয়া আব্দুর রেজ্জাক মোল্লার প্রতিক্রিয়া। রেজ্জাক মোল্লা এমনকি হো হো করে হেসেও ওঠেন নিজের মৃত্যুর খবর শুনে। তাঁর মৃত্যু নিয়ে ভুয়ো খবর প্রকাশিত হয়েছে এমনকি সোশ্যাল মিডিয়াতেও।

এদিকে তাঁর মৃত্যুর খবর ফলাও করে প্রকাশ করেছে একাধিক ওয়েবপোর্টালও। কিন্তু নিজের বাড়িতেই দিব্যি আছেন, সুস্থ আছেন, এমনকি ভালোও রাজ্যের মন্ত্রী তথা একদা বামেদের দাপুটে নেতা আব্দুর রেজ্জাক মোল্লা। বার্ধক্যজনিত কিছু সমস্যা থাকলেও সেটাও তেমন উদ্বেগজনক নয়। করোনা পরিস্থিতিতে সতর্ক আছেন, ভালো আছেন।

প্রসঙ্গত, তিনি বামপন্থী ছাত্র আন্দোলনের প্রতি আকৃষ্ট হন কলেজে পড়ার সময় থেকেই । রাজ্জাক মোল্লা অবিভক্ত ভাঙড় বিধানসভার বিধায়ক নির্বাচিত হন ১৯৮৭ সালে।তিনি দীর্ঘদিন ধরেই যুক্ত ছিলেন বামপন্থী রাজনৈতিক চেতনার সঙ্গে।পরে তিনি দল থেকে বহিষ্কৃত হন এমনকি দল বিরোধী কাজকর্মের জন্যও।যোগদানও করেন এমনকি রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস এর সঙ্গেও। তৃণমূলের হয়ে ভাঙড় বিধানসভায় জিতে তিনি নির্বাচিত হন ফের বিধায়ক হিসেবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *