দেশকে ‘অপমান’ বিদেশের মাটিতে, কংগ্রেস মন্ত্রীর ছেলে তোপ দাগলেন খোদ রাহুলের বিরুদ্ধেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ‘তিনি ইতালিকে মাতৃভূমি বলে মনে করেন’… রাহুল গান্ধীকে ‘পাগল’ বলে কটাক্ষ গেহলটের মন্ত্রীর ছেলের। বিদেশের মাটিতে দেশকে ‘অপমান’ করার অভিযোগ এনে রাহুল গান্ধীকে তুলোধোনা করলেন রাজস্থানের পর্যটন মন্ত্রী বিশ্বেন্দ্র সিংয়ের ছেলে অনিরুধ সিং। ব্রিটিশ পার্লামেন্টে রাহুল গান্ধীর বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

রাজস্থান সরকারের পর্যটন মন্ত্রী বিশ্বেন্দ্র সিং-এর ছেলে অনিরুধ সিং বিদেশের মাটিতে দেশকে ‘অপমান’ করার অভিযোন এনেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে। এনিয়ে তিনি রাহুল গান্ধীকে ‘কটূক্তি’ করতেও ছাড়েন নি, এরপরই রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়।

রাহুল গান্ধীকে নিশানা করে গেহলট সরকারের মন্ত্রীর ছেলে অনিরুদ্ধ তার বিরুদ্ধে বিদেশের মাটিতে দেশকে অপমান করার অভিযোগ সামনে আনেন। ভারতীয় সংসদে বিরোধীদের কণ্ঠ রোধ প্রসঙ্গে রাহুল গান্ধীর বিবৃতি ঘিরে অনিরুদ্ধ সিং এক টুইট বার্তায় রাহুল গান্ধীকে নিশানা করেন।

তিনি লেখেন ‘বিদেশের মাটিতে তাঁর দেশকে অপমান করেছেন রাহুল গান্ধী। তিনি আরও উল্লেখ করেন রাহুল গান্ধী সম্ভবত ইতালিকে তার মাতৃভূমি বলে মনে করেন। মন্ত্রী বিশ্বেন্দ্র সিং-এর ছেলে অনিরুধ সিং এর আগেও নানান বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে আসেন। গেহলট-পাইলটের দ্বন্ধ ঘিরে তিনি প্রকাশ্যে শচীন পাইলটকে সমর্থন করেন। ছেলের মন্তব্যের বিষয়ে মন্ত্রী বিশ্বেন্দ্র সিং-য়ের থেকে তাৎক্ষণিক কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *