নাইট গার্ডের ঝুলন্ত দেহ উদ্ধার বসিরহাটে পূর্ত দফতরের অফিসের বারান্দায়, চাঞ্চল্য ছড়ালো সমগ্র এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নাইট গার্ডের ঝুলন্ত দেহ উদ্ধার হল সরকারি দফতরের বারান্দায়। এই ঘটনার পরেই ওই এলাকায় ছড়িয়ে পরে এমনকি ব্যাপক উত্তেজনাও। কী ভাবে এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার পূর্ত দফতরের সহকারি ইঞ্জিনিয়ারের অফিসে। বসিরহাট থানার ৬ নম্বর ওয়ার্ডে মুনসেপ পাড়ায় ইটিন্ডা রোডে রয়েছে ওই পূর্ত দফতরের ওই সহকারি ইঞ্জিনিয়ারের অফিস। সেখানেই আজ সকালে কয়েকজন স্থানীয় বাসিন্দা প্রাতঃভ্রমণে বেরিয়ে এই দৃশ্য দেখতে পান। তাঁরা দেখেন, এক ব্যক্তির দেহ ঝুলছে সরকারি দফতরের বারান্দায়। সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়।

এলাকার স্থানীয় বাসিন্দারা আরও জানিয়েছেন, সকাল সকাল ওই দৃশ্য দেখে তাঁরা প্রথমে খানিকটা ঘাবড়ে গিয়েছিলেন। যদিও তারপরে তাঁরা পুলিশে খবর দেন।ওই অফিসের দায়িত্বে থাকা সহকারি ইঞ্জিনিয়ারকেও এমনকি ডেকে পাঠানো হয় পুলিশের পক্ষ থেকে। অফিসের অন্যান্য কর্মীরাও সেখানে আসেন। এই ঘটনার পরে স্থানীয় বাসিন্দারাও ভিড় জমান সেখানে।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম পটল সরকার। তাঁর বয়স ৫২ বছর। তাঁর দেহ ঝুলছিল অফিসের বারান্দায় পাখার সঙ্গে গলায় দড়ি বাঁধা অবস্থায়। পটলবাবুর বাড়ি বসিরহাটের সাই পাড়ায়। পূর্ত দফতরের সহকারি ইঞ্জিনিয়ারের অফিসে বহুদিন ধরেই অস্থায়ী নাইট গার্ডের কাজ করতেন তিনি।পুলিশ ঘটনার তদন্তও শুরু করেছে। ইতিমধ্যেই সহকারি ইঞ্জিনিয়ারকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। তার সঙ্গে যাঁরা দেহটি প্রথম দেখেছিলেন তাঁদের ও সরকারি অফিসের আশেপাশে যে বাড়িগুলি রয়েছে তাদের বাসিন্দাদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। খতিয়ে দেখা হচ্ছে এমনকি অফিসের সিসিটিভি ফুটেজও।এছাড়া পটলবাবুর ফোনের কল লিস্টও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *