নাবালক-সহ ৫ জন ধৃত সেক্স র‍্যাকেট চালানোর অভিযোগে, শিরোনামে ফের সাপুরজি আবাসন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফোন ধরেই শুনতে পান সেক্স র‍্যাকেটে জড়িয়েছে তাঁর নাম। সেখান থেকে নাম মুছতে তাঁকে ‘মোটা টাকার ক্ষতিপূরণও দিতে হবে’। এক ব্যক্তির কাছে এমনই একটি ফোন আসে কলকাতা পুলিসের কর্মী পরিচয় দিয়ে। স্বাভাবিকভাবেই ফোনের এপারে থাকা ব্যক্তিটিও হতচকিত হয়ে যান। এমনকি তাঁর বিষয়টি সন্দেহজনক লাগে আতঙ্কের পাশাপাশি। সঙ্গে সঙ্গে তিনি লালবাজার সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেন ।

অভিযোগের ভিত্তিতে অবশেষে কলকাতা পুলিসের সাইবার ক্রাইম থানা । গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে তল্লাশি চালানো হয় নিউটাউন শাপুরজি আবাসনে। এরপরই প্রতারণা চক্রের পর্দা ফাঁস করে লালবাজার। অভিযান চালিয়ে কলকাতা পুলিস সাইবার ক্রাইম শাখা এক নাবালক-সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে।পুলিস সূত্রে খবর, তদন্তে নেমে ফোন নম্বর ট্র্যাক করে দেখা যায়, রাজারহাটের সাপুরজি আবাসন মোবাইলের অবস্থান। লালবাজারের সাইবার ক্রাইম থানার পুলিস, আবাসনে অভিযান চালায় আরও বিভিন্ন সূত্রে তথ্য সংগ্রহের পর। সেক্স র‍্যাকেট চলত মূলত আবাসনের এল ব্লক ও সি ব্লকে বাড়ি ভাড়া নিয়ে। পাশাপাশি অভিযুক্তরা টাকা হাতিয়ে নিত বিভিন্ন মানুষকে ব্ল্যাকমেল করে। ধৃতদের থেকে মোবাইল ফোন-সহ একটি বাইকও বাজেয়াপ্ত করা হয়েছে।

সাপুরজি আবাসনের এক বাসিন্দা জানান, এখানে ঘটে চলেছে একের পর এক অপরাধ। আর তার আঁতুড়ঘর হয়ে উঠেছে এই আবাসন । নিরাপত্তাহীনতায় তাঁরা ভুগছেন। এরকম চলতে থাকলে বাসিন্দারা আবাসন ছেড়ে চলে যেতে বাধ্য হবেন। রীতিমতো আতঙ্কিত হয়ে ওই বাসিন্দা এই কথা বলেন ।এই প্রতারণা চক্র পুলিসের পরিচয় দিয়ে আরও কত জনের থেকে টাকা আদায় করেছে? লালবাজার সাইবার ক্রাইম তাও খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *