দাম একদম সাধ্যের মধ্যেই , হিরো নিয়ে এল সম্পূর্ণ এক নতুন মডেলের ই-সাইকেল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হিরো অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড ভারতীয় বাইক প্রেমীদের কাছে। ইতিমধ্যে একের পর এক নতুন মডেল নিয়ে আসা হয়েছে তাদের তরফে। ইতিমধ্যে নিরাপদ যাতায়াত অনেকটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে করোনা পরবর্তী সময়ে। সেই কারণে এবারে জানা গিয়েছে hero lectro আনতে চলেছে f6i cycle।

অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত এই সাইকেল বাজারে আসার পরে সাধারণের সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে। পাশপাশি এও জানানো হয়েছে সব ধরনের গ্রাহকেরা যাতে এই সাইকেল কিনতে পারে সেই কারণে দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যেই। ই সাইকেলের চাহিদা ক্রমেই বাড়ছে ভারতের বাজারে। আর এই সুবিধা আনা হয়েছে সেই কথা মাথাতে রেখেই।

এই নতুন সাইকেল বাজারে আনাতে মনে করা হচ্ছে সুবিধা হবে সকলের।পাশপাশি নিরাপদ দূরত্ব বজায় রেখে যাতায়াত করতে পারবেন এই পরিস্থিতিতে। এমনকি জানানো হয়েছে এই সাইকেল যথেষ্ট হালকা বলেও। এই সাইকেলের দাম রাখা হয়েছে ৪৯ হাজার টাকা। ফলে এই সাইকেল কিনতে পারবেন সব ক্রেতারাই। আরো জানা গিয়েছে চারটে আলাদা রঙে আনা হয়েছে এই সাইকেল। জানা গিয়েছে ব্যাটারির সুবিধাও থাকবে এই সাইকেলে । যা চার্জ দেওয়া যাবে। এই সাইকেল এক নাগাড়ে ৫ থেকে ৬ ঘণ্টা চালানো যাবে একবার ফুল চার্জ দিলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *