নামী সিরিয়ালে অভিনয় করার সুযোগ মিলছে টাকা দিলেই! প্রতারণার সাক্ষী শহর কলকাতা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বহুবার এসেছে জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয়ে করার হাতছানি। অনেক সময় অনেকেই প্রতারিত হয়েছেন এমনকি কোনো রকম যাচাই না করেই ভুয়ো বিজ্ঞপনের ফাঁদে পা দিয়ে। মঙ্গলবার শহর কলকাতা সাক্ষী থাকল একই অভিজ্ঞতার। প্রসঙ্গত সকাল থেকেই যোধপুর পার্কের একটি অফিসে চোখে পরে তরুণ-তরুণীদের ভিড়, অডিশনের ঠিকানা খুঁজছেন সবাই। লোকাল চ্যানেলের বিজ্ঞপন দেখেই সহজেই মেলে স্বপ্ন পূরণের হাতছানি। তবে যে অডিশনের কথা বলা হচ্ছে তা যে সম্পূর্ণ ভুয়ো সেটা এক তরুণী বুঝেছিলেন অনেক আগেই। জানিয়েছিলেন এমনকি রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গাঙ্গোপাধ্যায়কে। তিনি রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সনকে ফোন করেন প্রতারিত হয়েছেন বুঝেই। মহিলা কমিশনে অভিযোগ পাওয়া মাত্রই রিজেন্ট পার্ক থানায় জানানো হয় সেই অভিযোগের সমস্ত বিষয়।অন্যদিকে রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গাঙ্গোপাধ্যায় রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন সেই জনপ্রিয় সিরিয়ালের প্রযোজক হিসাবেও।

প্রতারিত তরুণীর থেকে ফোন করে জানা যায় বিভিন্ন সুযোগ মিলছে টাকা দিলেই । মঙ্গলবার বহু তরুণ ও তরুণীও আসার কথা ছিল যোধপুর পার্কের একটি অফিসে। সব তথ্য পেয়ে রাজ্য মহিলা কমিশনের তরফে জানানো হয় থানায়।স্থানীয় বাসিন্দা রাজদীপ ফটক জানান, সকালে অনেকেই অডিশন কোথাও হচ্ছে জানতে চান? তারপরেই দেখা যায় পুলিশ এসে সব বন্ধ করে দিল। এদিকে লীনা গাঙ্গোপাধ্যায় এ বিষয়ে জানান, একজন ফোন করে বলেন অডিশন হচ্ছে কি টাকা দিয়ে! তখনই বুঝলাম এটা একটা প্রতারণা চক্র।

তিনি আরও বলেন যে, সকলকে আবেদন কেউ এই ধরনের বিজ্ঞাপনে বিশ্বাস করেবেন না দয়া করে।পুলিশ সূত্রের খবর, প্রতারিত হয়েছেন প্রায় ৫০ জনের বেশি। রেজিষ্ট্রেশন ফি ছয়শো টাকা সিরিয়ালে সুযোগ পেতে হলে, অভিনয় শিখলে ছয় হাজার টাকা, এবং কোন চরিত্রে অভিনয় করবেন, সেই বুঝেই দিতে হবে টাকা। শশীকান্ত ভৌমিকে গ্রেফতার করা হয় বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে।পুলিশ তদন্ত করছে আরও কে বা কারা এই চক্রে যুক্ত তা জানতে চেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *