বাড়ির ভিতরেই উদ্ধার হলো ডাইনোসরের কঙ্কাল, তদন্তে নামলো পুলিশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বল এর খোঁজ করতে গিয়ে বাড়ির ভিতরে পাওয়া গেল একটি কঙ্কাল যা দেখতে অনেকটা ডাইনোসরের কঙ্কালের এর মতই । এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সমগ্র এলাকায় । এই ঘটনার তদন্তে নেমেছে উত্তর ২৪ পরগনার আমডাঙা থানার পুলিশ ।উত্তর ২৪ পরগনার কঙ্কাল উদ্ধার হয় আমডাঙায় একটি বাড়ি থেকে। উত্তর বোদাই এলাকায় একটি পরিত্যাক্ত বাড়ির মধ্যে এটি দেখতে পাওয়া যায়।যা দেখতে অনেকটা ডাইনোসরের কঙ্কালের মতই । খবর ছড়িয়ে পড়া মাত্রই দলে দলে মানুষ হাজির হয় সেটিকে দেখার জন্য । পাশাপাশি এলাকায় ছড়িয়ে পড়ে ব্যাপক চাঞ্চল্য।

স্থানীয় সূত্রে খবর, আমডাঙার একটি পরিত্যাক্ত বাড়ির পাশের মাঠে খেলাধুলো করছিল ছোটরা। তখন ওই বাড়ির ভিতরে চলে যায় তাদের খেলার বলটি । সেটি খুঁজতে গিয়ে ছোটরা একটি কঙ্কাল দেখতে পায়। প্রথমে ভয়ে তারা সেখান থেকে বেরিয়ে আসে । পরে গিয়ে মোবাইলে তার ছবি তুলে আনে। এবং সেটি অন্যান্যদেরও দেখায়।

এই ঘটনার জেরে রবিবার সকাল থেকেই ওই পরিত্যক্ত বাড়ি ঘিরে ভিড় উৎসাহী মানুষের। কঙ্কালটি দেখতেও সবাই আসছেন । যদিও দেখতে আসা স্থানীয় বাসিন্দাদের মত ভিন্ন ভিন্ন। একাংশের মতে এটি একটি গোসাপের কঙ্কাল। দীর্ঘদিন ধরে খাবার না পেয়ে গোসাপটি মারা যাবার পরে তাকে দেখতে ওই রকম হয়েছে।খবর পেয়ে আমডাঙা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *