নিউটাউনে বি টেকের দুই ছাত্র ধরা পড়লো মাদক পাচারের সময়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাদক সহ এক মহিলা সহ চারজন গ্রেফতার হল নিউটাউনের আকাঙ্খা মোড় থেকে। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩০০ গ্রাম হেরোইনও । যৌথভাবে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে বেঙ্গল এসটিএফ এবং ইকোপার্ক থানা। জানা গেছে তিন যুবকের মধ্যে দুজন বি টেক-এর ছাত্র বলেও। তিন যুবক বীরভূম ও মুর্শিদাবাদের বাসিন্দা। এক তরুণী মালদার বাসিন্দা।অভিযুক্তদের ইতিমধ্যেই তোলা হয়েছে বারাসত কোর্টে।

সূত্রের খবর অনুযায়ী, বেঙ্গল এসটিএফ গোপন সূত্রে খোঁজ পায়, বেশ কয়েকজন মাদক সাপ্লাই করার জন্য আসছে আকাঙ্খা মোড়ের কাছে। সেই মতো আকাঙ্খা মোড়ের কাছে আগে থেকেই উপস্থিত ছিল এসটিএফ এবং ইকোপার্ক থানার পুলিশ। সূত্র মারফত খবর অনুযায়ী যখন তারা আসে, তাদের সেই সময় হাতেনাতে পাকড়াও করা হয়। এমনকি ৩০০ গ্রাম হেরোইনও উদ্ধার হয় এদের কাছ থেকে। এরপর ইকোপার্ক থানায় নিয়ে আসা হলে জিজ্ঞাসাবাদে জানতে পারা যায়, তিন যুবক বীরভূম ও মুর্শিদাবাদের বাসিন্দা। তরুণী মালদার বাসিন্দা। তবে শাপুরজিতে তারা ভাড়া থাকতো। তিন যুবকের মধ্যে দুজন বেঙ্গালুরুর বি টেক-এর ছাত্র। ধৃতরা হল, শান্তনু (সামসের জোহা, বি টেকের ছাত্র), ফারহান শেখ (বি টেকের ছাত্র), মহম্মদ নঈম (রামপুহাট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র) এবং মৌসুমী খাতুন।

তবে তদন্তকারীরা জানার চেষ্টা করছেন অভিযুক্তরা এখানে কার কাছে মাদক দিতে এসেছিল ও এই মাদক কার কাছ থেকে নিয়ে এসেছিল সেই বিষয়ে। ধৃতদের ইতিমধ্যেই বারাসাত কোর্টে তুলে নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে। আর কারা কারা এর সাথে জড়িত আছে, তারও খোঁজ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *