পরকীয়ার জের খড়দহে ! আচমকাই নিখোঁজ হল যুবক, গ্রেফতার ২ বন্ধু

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাড়ি থেকে বেরিয়েছিলেন ভরদুপুরে , সঙ্গে ছিল এমনকি পরিচত্রপত্রও। ৯ দিন হয় গেল, যুবকের এখনও খোঁজ নেই। কোথায় গেলেন? পুলিস অবশেষে দুই বন্ধুকে গ্রেফতার করেছে অপহরণ ও খুনের অভিযোগে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার খড়়দহে।

জানা গিয়েছে, নিখোঁজ যুবকের নাম রাহুল ঝাঁ। বাড়ি, খড়দহের জয়প্রকাশ কলোনিতে। পরিবারে লোকেরা জানিয়েছেন, রাহুল ১ ডিসেম্বর দুপুরে বাড়ি থেকে বের হন। এমনকী, তিনি পুরসভায় যাবেন বলে পরিচয়পত্রও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন। কিন্তু বাড়ি ফেরা তো দূর অস্ত, এখনও পর্যন্ত ওই যুবকের কোনও খোঁজ মেলেনি। কোনও লাভ হয়নি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও। শেষপর্যন্ত অভিযোগ দায়ের করা হয় খড়দহ থানায়। পরিবারের লোকেদের দাবি, তাঁর (রাহুল) বন্ধুরাই জড়িত রাহুল নিখোঁজ হওয়ার ঘটনার সঙ্গে ! তদন্তে নেমে খুন ও অপহরণের অভিযোগে পুলিস ২ যুবককে গ্রেফতারও করেছে ।

রাহুলকে কেন অপহরণ বা খুন করবে বন্ধুরা? পরিবারের লোকেদের দাবি, রাহুল এক বন্ধুর স্ত্রী সঙ্গে নাকি প্রায়ই ফোনে কথা বলতেন। বিষয়টি যখন জানাজানি হয়, তখন অশান্তিও হয়েছিল। কয়েকদিন আগে ওই বন্ধু আবার রাহুলের ফোনটি নিয়েছিলেন। তিনি রাহুল নিখোঁজ হওয়ার পর বাড়িতে এসে ফোনটি ফেরত দিয়ে যান। সেই ফোনের সূত্র ধরে বাড়ির লোকেদের অভিযোগ, রাহুলকে খুন করে গঙ্গায় দেহ ভাসিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *